ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

শীর্ষ আলেমসহ সকল রাজবন্দির মুক্তি চাইঃ ববি হাজ্জাজ

বার্তাকক্ষ
এপ্রিল ২১, ২০২১ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

শীর্ষ আলেমসহ সকল রাজবন্দির মুক্তি চাইঃ ববি হাজ্জাজ

আজ ২১ এপ্রিল, ২০২১ইং রোজঃ বুধবার হেফাজতে ইসলামের শীর্ষ নেতৃত্বসহ রাজনৈতিক বিবেচনায় আটক সকল রাজবন্দির মুক্তি দাবি করে গণমাধ্যমে বিবৃতি পাঠিয়েছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ।

বিবৃতিতে তিনি বলেন, “দেশে যখন করোনা অতিমারিতে প্রতিদিন অসংখ্য মানুষ নিহত হচ্ছে এবং আশংকাজনকভাবে সংক্রমণ বাড়ছে তখন রাজনৈতিক প্রতিহিংসার হাস্যকর খেলায় মেতে উঠেছে সরকার। নিম্নবিত্ত এবং স্বল্প আয়ের মানুষের জীবন-জীবিকার প্রয়োজনে ভ্রুক্ষেপ না করে তাঁরা লকডাউনের সুযোগে দেশের প্রথিতযশা আলেমসহ ভিন্নমতের রাজনৈতিক কর্মীদের গণহারে গ্রেফতার করছে৷ হেফাজতে ইসলামের শীর্ষ নেতৃবৃন্দ দেশের আলেম সমাজের বড় এক অংশকে প্রতিনিধিত্ব করায় সাধারণ মানুষ মনে করছে এই গ্রেফতার আলেম সমাজের বিরুদ্ধে একপ্রকার যুদ্ধ। পবিত্র রমজান মাসে স্বনামধন্য এবং প্রবীণ ইসলামিক বক্তাদের দাগী আসামীর মত হাতকড়া এবং দড়ি পরিয়ে এদেশের ধর্মপ্রাণ মুসল্লিদের হৃদয়ে আঘাত করেছে সরকার। প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ করে যখন পিকে হালদাররা দেশান্তরি হয়ে যায় আর মোবাইল-মানিব্যাগ চুরির মত ঠুনকো অভিযোগে হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতাকে সাত দিনের রিমান্ডে যেতে হয়, তখন দেশে আইনের শাসন নিয়ে সচেতন নাগরিক সমাজ শঙ্কিত হয়৷ অন্যদিকে বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনের সুযোগ নিয়ে ভিন্নমত দমনের নীল নকশায় মেতে উঠেছে সরকারের আজ্ঞাবহ পুলিশ বাহিনী। লকডাউনের মধ্যে তাঁদের ক্ষমতার অপপ্রয়োগের অসংখ্য ঘটনা সোশ্যাল মিডিয়ার কল্যাণে দেশবাসী দেখেছে। আমরা মনে করি, পুলিশ আজ জনগণের সেবক না হয়ে শাসকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। অবিলম্বে রাজনৈতিক বিবেচনায় মামলা এবং হয়রানিমূলক গ্রেফতারের সংস্কৃতি থেকে সরকারকে বের হয়ে আসতে হবে৷ আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরের আগেই আমরা গ্রেফতারকৃত হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ ও দেশের শীর্ষ আলেমসহ সকল রাজবন্দির মুক্তি চাই।”

বার্তা প্রেরক,

আব্দুল্লাহ আল মামুন
মিডিয়া উইং, এনডিএম

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: