ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ

জামিনে মুক্ত ইরফান সেলিম ফুলের মালা দিয়ে বরণ

বার্তাকক্ষ
এপ্রিল ২৯, ২০২১ ৩:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

জামিনে মুক্ত ইরফান সেলিম ফুলের মালা দিয়ে বরণ

নিজস্ব প্রতিনিধি।

ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধরের ঘটনায় করা মামলায় জামিন পেয়ে কারাগার থেকে মুক্তি পেয়েছেন হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম।

বুধবার বিকালে তিনি কেরানীগঞ্জ কারাগার থেকে বের হন এসময় তার গলায় ফুলের মালা পরিয়ে দেওয়া হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুব আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। জেলার বলেন ইরফান সেলিম সাড়ে পাঁচটায় জামিনের কাগজপত্র দেখিয়ে তিনি কারামুক্ত হয়েছেন।

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলায় হাইকোর্ট বিভাগের জামিন আপিল বিভাগে বহাল রাখা হয় ফলে ইরফান সেলিমের কারামুক্তিতে আর কোন বাধা ছিল না।

হাদিস সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে করা মোট পাঁচটি মামলার মধ্যে চকবাজার থানায় করা মাদক ও একটি অস্ত্র মামলায় তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক তদন্ত তাকে অব্যাহতি দেন।

বাসায় মাদক রাখার দায়ে একটি মামলায় এক বছর ও অবৈধ walkie-talkie রাখার দায়ে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত তবে এই দুই মামলার তিনি নির্বাহি আদালতে আপিল করলে জামিন পান।

গত ২৫ শে অক্টোবর নৌবাহিনী লেফটেন্যান্ট ওয়াসিম আহ্মেদ খান মোটরসাইকেলে করে নিউ মার্কেট থেকে বাসার দিকে যাইতেছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোটরসাইকেল কে ধাক্কা দেয়।

এরপর তিনি মোটরসাইকেল নিয়ে ওই গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন তখন ইরানের সঙ্গে থাকা অন্যরা গাড়ি থেকে বের হয়ে তাকে কিল ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন এসময় তার স্ত্রীকে গালাগালি করা হয়।

এ ঘটনায় 26 শে অক্টোবর সকালে ইরফান সেলিম তার দেহরক্ষী মোঃ জাহিদুল মোল্লা এবিসিডি পরিচালক মিজানুর রহমান এবং অজ্ঞাতনামা 23 জনকে আসামি করে ও ওয়াসিম আহ্মেদ খান ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন।

অবশেষে এসব মামলায় ইরফান সেলিম জামিন পেয়ে কারাগার থেকে মুক্তি পান।

সূত্র দৈনিক যুগান্তর অনলাইন।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: