ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস

ডেইলি খবরের ডটকমে “বার্তা সম্পাদক” হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক আজাদ মিজি

বার্তাকক্ষ
মে ৬, ২০২১ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেইলি খবরের ডটকমে “বার্তা সম্পাদক” হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক আজাদ মিজি।

ডেস্ক রিপোর্ট।

ডেইলি খবরের ডটকম পত্রিকায় বার্তা সম্পাদক হিসেবে যোগদান করেছেন জনপ্রিয় অনলাইন টিভি “নোয়াখালী টিভির” নিউজ এডিটর সাংবাদিক আজাদ মিজি।

সাংবাদিক আজাদ মিজি দৈনিক জাগো জনতাসহ বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে সুনামের সহিত কাজ করেছেন। এছাড়াও তিনি বর্তমানে নোয়াখালীর জনপ্রিয় অনলাইন টিভি নোয়াখালী টিভির নিউজ এডিটর হিসেবে যুক্ত আছেন।

জনাব আজাদ মিজি নোয়াখালী জেলার  চাটখিল উপজেলার রামনারায়ণপুর গ্রামের অধিবাসী। তিনি নোয়াখালীর ঐতিহ্যবাহী খিলপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং চাটখিল সরকারি কলেজ থেকে এইচএসসি  ও ঢাকা নিউ মডেল ইউনিভার্সিটি থেকে অনার্স কমপ্লিট করেন।

জনাব আজাদ মিজি ডেইলি খবরের ডটকম পত্রিকায় বার্তা সম্পাদক হিসেবে নিয়োগ দেওয়ায় উক্ত পত্রিকার সম্পাদক জনাব আবদুল্লাহ আল মামুন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ডেইলি ডেইলি খবরের ডটকম পত্রিকার সম্পাদক  আবদুল্লাহ আল মামুন এ প্রসঙ্গে বলেন আজাদ মিজি একজন শিক্ষিত স্মার্ট ও তরুণ সাংবাদিক। আমাদের পরিবারে তাকে আমরা স্বাগত জানাই। এবং আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করি। তিনি তার অভিজ্ঞতা দিয়ে ডেইলি খবরের ডটকম পত্রিকাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন বলে আমি বিশ্বাস করি।

 

 

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: