ঢাকামঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

খুলনা চেম্বারের সভাপতি হলেন কাজী আমিনুল হক 

বার্তাকক্ষ
জুন ৮, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

খুলনা চেম্বারের সভাপতি হলেন কাজী আমিনুল হক

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ

টানা পঞ্চমবারের মতো খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী আমিনুল হক।

আজ সোমবার (৭ জুন) সভাপতি পদে নির্বাচনে একজন মনোনয়নপত্র জমা দেওয়ায় নির্বাচন বোর্ড তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত ঘোষণা করেন।

একইভাবে সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতির দুটি পদে একজন করে মনোনয়নপত্র জমা দেওয়ায় তাদেরও বিনা প্রতিদ্বন্দ্বিতায়নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু ও মোস্তফা জেসান ভুট্টো।

এর আগে গত ৯ মে পরিচালকের ২৪টি পদে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। পরিচালকদের ভোটে সোমবার সভাপতি নির্বাচিত হওয়ার কথা ছিলো।

কিন্তু অন্য কেউ মনোনয়নপত্র জমা না দেওয়ায় ভোট হয়নি।

চেম্বারের যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক নির্বাচন হলেন তারা হলো

গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহমুদ ডন, শেখ মোঃ গাউসুল আজম, আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল, মোঃ সিরাজুল হক, এস এম ওবায়দুল্লাহ, কাজী মাসুদুল ইসলাম, জোবায়ের আহমেদ খান (জবা), ঠাকুর মোঃ শাহ্ আলম, আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, উজ্জ্বল কুমার গাঙ্গুলী, মোঃ আবুল হাসান, মোঃ ইসলাম খান, খান সাইফুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, মোঃ মাহবুব আলম, চৌধুরী মিনহাজ উজ জামান, নিজারুল আলম জুয়েল এবং অলিউর রহমান চৌধুরী।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: