ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস

বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি বাকেরগঞ্জ শাখা গঠন

বার্তাকক্ষ
জুলাই ১৪, ২০২১ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি বাকেরগঞ্জ শাখা গঠন

বাকেরগঞ্জ বুধবার ১৪ জুলাই ২০২১:

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, বাংলাদেশের বাকেরগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর ৩১ সদস্য বিশিষ্ট একটি কমিটি আগামি একবছরের জন্য ঘোষণা করেন। বুধবার বিকেলে জুম মিটিংয়ে নেতৃবৃন্দের সাথে যুক্ত হয়ে তিনি এ কমিটি ঘোষণা করেন। এতে কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিভাগের সম্পাদক আবুল হাসান বেলাল ও আইটি বিভাগের সম্পাদক তাওহীদ হাসান অংশ নেন।

কমিটিতে মোঃ জিয়াউল হক আকন সভাপতি (প্রথম সকাল), এসএম পলাশ- সিনিয়র সহ- সভাপতি,(বাংলা টিভি), বায়েজিদ বাপ্পি সহ- সভাপতি, (আজকের বার্তা)

মোঃ মহসীন হোসেন মোল্লা সহ – সভাপতি,(ভোরের কাগজ), মোঃ রিয়াজ শরীফ সাধারন সম্পাদক,(স্বদেশ প্রতিদিন)।

এছাড়া মোঃ ফারুক যুগ্ম – সাধারন সম্পাদক,(সকালের বার্তা), মোঃ মেহেদী হাসান যুগ্ম-সম্পাদক,(বরিশাল ক্রাইম টাইমস), মোঃ পলাশ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক (আজকের পরিবর্তন), মোঃ মনিরুল ইসলাম সহ-সাংগঠনিক (গনবার্তা), আরিফ হোসেন সহ-সাংগঠনিক (বরিশাল ক্রাইম),

মোঃ জহিরুল হক দপ্তর সম্পাদক(দক্ষিণের মুখ),

কামাল মৃধা সহ- দপ্তর সম্পাদক,

মোঃ আমির হোসেন সহ-দপ্তর সম্পাদক,

খান মেহেদী প্রচার সম্পাদক (দৈনিক সকালবেলা), মো:

রুবেল সহ- প্রচার সম্পাদক,(সময়ের দক্ষিন অঞ্চল),

সাবরিন ইসলাম -মহিলা বিষয়ক সম্পাদক(সময়ের দক্ষিন অঞ্চল), মোঃ বেল্লাল হোসেন রিয়াজ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক (আলোকিত বরিশাল),

গাজী আনোয়ার কোষাধ্যক্ষ (বিশ্ব মানচিত্র),

মশিউর রহমান পাঠাগার সম্পাদক (সাহারা টিভি)

আসাদুজ্জামান রাকিব- তথ্য প্রযুক্তি সম্পাদক (বিশ্ব মানচিত্র) আব্দুল কাইউম – ধর্ম বিষয়ক সম্পাদক (সময় সংবাদ)

কার্যনির্বাহী সদস্য- আল আমিন মিরাজ স্টাফ রিপোর্টার (যুগান্তর) গোলাম মোস্তফা,(ইত্তেফাক), জুয়েল তালুকদার, (যুগান্তর), হাফেজ খলিল(নয়াদিগন্ত), দীন মোহাম্মদ দিনু (৭১ টিভি), খান মোহাম্মদ সেলিম( ভোরের অঙ্গীকার), বশির উদ্দিন (সরেজমিন), জাকির জোমাদ্দার (মানবজমিন) অরুন দাস (বাংলাদেশ বানী) মোট (২৯ জন), নোমান ডাকুয়া (আমাদের নতুন সময়)।

নেতৃবৃন্দ সাংবাদিক নির্যাতন বন্ধে বিএমএসএফের সাথে থেকে সংগঠনের ১৪ দফা দাবি আদায়ে কাজ করে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: