ঢাকাবুধবার , ৮ সেপ্টেম্বর ২০২১
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

রামগঞ্জে ভাদুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে মোঃ জাবেদ

বার্তাকক্ষ
সেপ্টেম্বর ৮, ২০২১ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

রামগঞ্জে ভাদুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলোচনার শীর্ষে রয়েছেন মোহাম্মদ জাবেদ।

বিশেষ প্রতিনিধির পাঠানো প্রতিবেদন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের এখনো তফসিল ঘোষণা করা হয়নি। এরই মধ্যে শুরু হয়ে গেছে নির্বাচনের আগাম প্রস্তুতি।

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৩ নং ভাদুর ইউনিয়নের আওয়ামী লীগ পরিবারের সন্তান ও নির্যাতিত কর্মীবান্ধব গরিব-দুঃখী খেটে খাওয়া মানুষের আশার প্রদীপ তারুণ্যের অহংকার সৎ সাহসী নির্ভীক সাধারণ মানুষের আস্তার বাতিঘর বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ জাভেদ কে সাধারণ ভোটাররা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চায়।

আর সেই লক্ষ্যে তার পক্ষে একাট্টা সর্বস্তরের জনগণ।

মোহাম্মদ জাবেদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হওয়ায় ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। সরেজমিনে সাধারন মানুষের সাথে কথা বলে জানা যায় মোহাম্মদ জাভেদ এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের খোঁজখবর নেন। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মত বিনিময় এবং প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ পর্যন্ত আওয়ামী লীগের প্রচার প্রচারণায় যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মোহাম্মদ জাবেদ এর নাম আলোচনার শীর্ষে রয়েছে।

উক্ত ইউনিয়নের সাধারন ভোটারদের সাথে কথা বলে জানা যায় ক্লিন ইমেজ আর নীতিবান ব্যক্তি হিসেবে ইউনিয়নে তার বিকল্প কেউ নেই সাধারণ ভোটাররা মনে করেন তিনি প্রার্থী হিসেবে মাঠে প্রতিযোগিতা করলে বিপুল ভোটে বিজয়ী হবেন। প্রচার-প্রচারণা এবং মতবিনিময় তিনি দিনরাত উক্ত ইউনিয়নের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত দৌড়ে বেড়াচ্ছে।

এলাকার সাধারণ মানুষ বলেন মোহাম্মদ জাবেদ একজন সত দায়িত্বশীল নিষ্ঠাবান ও কর্তব্য পরায়ন ব্যক্তি। রাজনৈতিক মহলে একজন সৎ ও দক্ষ রাজনীতিবিদ হিসেবে সুখ্যাতি রয়েছে তার। বর্তমানে তিনি আওয়ামী যুবলীগের রামগঞ্জ উপজেলার সদস্য পদে দায়িত্ব পালন করছেন।

দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠন বিরোধী কিংবা গঠনতন্ত্র পরিপন্থি কোনো কর্মকাণ্ডে জড়িত কোন অভিযোগ তার বিরুদ্ধে নেই। তার নীতি আদর্শের কারণে তাকে তিন নং ভাদুর ইউনিয়ন বাসী চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হওয়ার ব্যাপারে জানতে চাইলে মোহাম্মদ জাবেদ বলেন আমি পারিবারিকভাবে বাংলাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সন্তান। সে সুবাদে নিজের সূচনা লগ্ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। স্কুলজীবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হইয়া এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ রাজনৈতিক কর্মকাণ্ড প্রেরণা পাইয়া বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে নিজের রাজনৈতিক জীবন শুরু করি।

আমি আমার রাজনৈতিক জীবনে হাজার ১৯৯৯ সালে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা দিন ৩ নং ভাদুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ২০০০ সালে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি, ২০০১ উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক, ২০১০ সালে উপজেলা যুবলীগ রামগঞ্জ লক্ষ্মীপুর এর সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি। আমার উপর নেতাকর্মী ও দলের অর্পিত দায়িত্ব দেশ ও দলের স্বার্থে নিষ্ঠার সহিত পালন করি।

বাংলাদেশ আওয়ামী লীগ সংসদের বিরোধী দল হিসেবে থাকাকালে আমি ও আমার পরিবার বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত থাকার কারণে নানাভাবে হয়রানি আর্থিকভাবে ক্ষতির সরকার দলীয় নেতাকর্মীরা আক্রমণ গাড়ি ভাংচুরসহ মিথ্যা রাজনৈতিক মামলার আসামি হইয়া জেলহাজতে দুর্বিষহ দিনাতিপাত করিয়াছি।

১/১১ সেনাবাহিনী কর্তৃক আমি এবং আমার বৃদ্ধ পিতা কে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে। আমার বৃদ্ধ পিতা ও শুধুমাত্র রাজনৈতিক কারণে হয়রানিসহ মিথ্যা মামলার আসামি হইয়া পাঁচবার জেলহাজতে যেতে হয়েছ।

তিনি আরো বলেন মানুষের আস্থা অর্জন করায় আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান সাধারণ মানুষ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ত্যাগী শিক্ষিত ও পরিচ্ছন্ন তরুণ নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন সে ক্ষেত্রে আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবেন এবং আমি বিজয় হব ইনশাআল্লাহ।

মোহাম্মদ জাবেদ বলেন আমি যদি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হতে পারি তাহলে উক্ত ইউনিয়নে মাদকমুক্ত দুর্নীতিমুক্ত জনবান্ধব করার পাশাপাশি একটি ডিজিটাল ইউনিয়ন তৈরি করার পক্ষে কাজ করে যাবো নিরলস।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: