ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

রামগঞ্জে মাদক ব্যবসায়ী জামাই মনিরের কারণে ধ্বংস হচ্ছে যুব সমাজ

বার্তাকক্ষ
সেপ্টেম্বর ১৪, ২০২১ ৩:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

রামগঞ্জে মাদক ব্যবসায়ী জামাই মনিরের কারণে ধ্বংস হচ্ছে যুব সমাজ।

অনুসন্ধানী প্রতিবেদন।

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের নাগমুদ বাজার সহ আশেপাশের এলাকার উঠতি বয়সী তরুণ ও যুব সমাজ মাদকের ভয়াল থাবায় ধ্বংসের পথে! প্রতিদিন বিভিন্ন জায়গায় মাদকের আসর বসে। বাদ যাচ্ছেনা স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরাও।

আমাদের অনুসন্ধানে উঠে আসে মাদকব্যবসার এক ভয়াবহ চিত্র। উক্ত ইউনিয়নের মধ্যপাড়ার পাটোয়ারী বাড়ির কালু মিয়ার মেয়ের জামাই মনির হোসেন (ওরফে জামাই মনির) এর রমরমা মাদক ব্যবসা। সে দীর্ঘদিন যাবৎ উক্ত এলাকায় গাঞ্জা ইয়াবা সহ মাদক ব্যবসা বহাল তবিয়তে চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে এলাকায় টু শব্দ করার সাহস কারো হচ্ছে না। নাম প্রকাশে অনিচ্ছুক উক্ত এলাকার কয়েকজন বলেন। জামাই মনিরের বিরুদ্ধে কিছু বললে অন্য এলাকা থেকে লোকজন এনে হুমকি ধমকি দিয়ে তাদের মুখ বন্ধ করে দেওয়া হয়। এই কারণে এলাকার নিরিহ সাধারণ মানুষ তাকে কিছু বলার সাহস করে না।

সূত্র মতে জানা যায় জামাই মনিরের বিরুদ্ধে রামগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। বিগত কয়েকমাস পূর্বে স্থানীয় নাগমুদ বাজার থেকে পুলিশ হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়ার সময় সুকৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে গত ১৩/৬/২০২১ তারিখে লক্ষ্মীপুর ডিবি পুলিশ ইয়াবা ও গাঁজাসহ তাকে গ্রেফতার করে নিয়ে যায় এবং কোর্টে চালান করে। কিন্তু জামাই মনির আইনের ফাঁক-ফোকর দিয়ে গত ২৮/৮/২০২১ তারিখে জামিনে বের হয়ে আসেন।

মনির হোসেন (ওরফে জামাই মনির)

জেল থেকে বের হয়ে পুনরায় সর্বনাশা মাদকাসক্ত হয়ে পড়েন এবং ব্যবসা চালিয়ে যান।
তাই উক্ত এলাকার সচেতন সাধারণ মানুষের দাবি রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানবিক পুলিশ অফিসার জনাব আনোয়ার হোসেনের কাছে এই মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী জামাই মনিরকে অতি শীঘ্রই গ্রেফতার করে উক্ত এলাকার উঠতি বয়সী তরুণ যুবসমাজ ও স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের কে এই মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন মহোদয় এর কাছে আমাদের অনুরোধ আপনারা চাইলে এই মাদক ব্যবসা বন্ধ করতে পারেন।
উল্লেখ্য মনির হোসেন ওরফে জামাই মনিরের পৈতৃক বাড়ি পাশের ইউনিয়ন দরবেশপুর।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: