ঢাকাসোমবার , ২৭ সেপ্টেম্বর ২০২১
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

বাংলাদেশি হাবিব বেলারুশের নাতালিয়া দম্পতির জার্মানি জয়

বার্তাকক্ষ
সেপ্টেম্বর ২৭, ২০২১ ১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশি হাবিব ও বেলারুশের নাতালিয়া দম্পতির জার্মানি জয়

বিশেষ প্রতিবেদন।

বাংলাদেশের লক্ষীপুরের ছেলে হাবিবুর রহমান ও বেলারুশের মেয়ে নাতালিয়া দম্পতি সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয় মুখ। প্রতিদিনের খুনসুটি নিয়ে তৈরি করা ভিডিও প্রতিনিয়ত তাঁরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রীতিমতো ভাইরাল। তাদের প্রত্যেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় কয়েক মিলিয়ন ভিউ ছাড়িয়ে যায়।

কিভাবে তারা সোশ্যাল মিডিয়ায় এত জনপ্রিয় হলেন শুনবো তাদের মুখ থেকে আরটিভিওনলাইন কে একান্ত সাক্ষাৎকারে বলেছেন হাবিব নাতালিয়া দম্পতি।

হাবিব আরটিভি কে বলেন শখের বশে কয়েকটি ভিডিও তারা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন পরবর্তীতে এই ভিডিওগুলো প্রচুর পরিমাণে মানুষ দেখতে থাকে। এর থেকে অনুপ্রাণিত হয়ে তারা নিয়মিত ভিডিও ব্লগ তৈরি করতে থাকেন। আর নানা রকম খুনসুটি, ভ্রমণ, শিক্ষামূলক, বাংলাদেশের পুরনো দিনের গান নিয়ে নাতালিয়ার নিত্য ভীষণ পছন্দ করেন দর্শকরা। হাবিব নাতালিয়া দম্পতির একমাত্র কন্যা নাদিয়া কে নিয়ে তারা ব্লক করে তৈরি করে থাকেন।

বাংলাদেশী বউ হিসাবে বিশ্বের নানা প্রান্তে বাংলা ভাষাভাষী এবং বাংলাদেশের মধ্যে বেলারুশের বংশোদ্ভূত নাতালিয়া বেশ জনপ্রিয়। তার মুখে আদো আদো বাংলা ভাষা শুনে দর্শকরা মুগ্ধ। আর এই জনপ্রিয়তার পেছনে যে মানুষটার সবচেয়ে বেশি অবদান সে হচ্ছে তার স্বামী বাংলাদেশি তরুণ হাবিবুর রহমান হাবিব। হাবিব বলেন নাতালিয়ার কি ধরনের মিউজিক গান পছন্দ সেটা আমি বুঝতে পেরে তাকে বাংলাদেশের ওই টাইপের গান গুলো শোনাতাম। বাংলাদেশের পুরনো দিনের গান গুলোর সাথে নেচে সোশ্যাল মিডিয়ায় নাতালিয়া ভাইরাল হয়ে যায়।

হাবীব রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি এন্ড সিভিল ইঞ্জিনিয়ারিং কোর্স সম্পন্ন করে জার্মানিতে গিয়ে মাস্টার্স সম্পন্ন করেন। জার্মানিতে স্টুডেন্ট থাকা অবস্থায় বেলারুশের বংশোদ্ভূত তরুণী  নাতালিয়ার সাথে পরিচয় হয়। দীর্ঘ পাঁচ বছর দুজনের মন দেওয়া-নেওয়ার পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। হাবিব নাতালিয়া দম্পতির একমাত্র কন্যা নাদিয়া। বাবা মায়ের মত নাদিয়া ও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়।

হাবিব দীর্ঘ নয় বছর থেকে জার্মানিতে বসবাস করছেন তিনি পেশায় একজন প্রকৌশলী। আর তার সহধর্মিণী নাতালিয়া তিনিও একজন ফার্মাসিস্ট।

 

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: