ঢাকারবিবার , ৩ অক্টোবর ২০২১
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

শ্রীলংকান ইয়োহানি এখন বলিউডে!

বার্তাকক্ষ
অক্টোবর ৩, ২০২১ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

শ্রীলংকান ইয়োহানি এখন বলিউডে!

বিনোদন রিপোর্ট:

শ্রীলঙ্কান গানের মিউজিক ভিডিও যেখানে মিলিয়ন ভিউ পেরােনাে দুষ্কর হয়ে যায়, যেখানে সব রেকর্ড ভেঙ্গেছে তরুণ শিল্পী ইয়োহানি ডি সিলভার গান। মাঝখানে একসময় এমনও হয়েছে, গানটি প্রতিদিন গড়ে ২০ লাখ মানুষ দেখেছেন। ইতিমধ্যে গানটি নিয়ে স্বয়ং অমিতাভ লনা টুইটারে পােস্ট করে লিখেছেন, মানিকে মাগে হিতে গানটি এককথায় দুর্দান্ত।

 শ্রীলঙ্কায় কোনাে গান নিয়ে আগে দেশের বাইরে এভাবে এত আলােচনা হয়নি, ২ কােটি ২৫ লাখ জনসংখ্যার দেশটিতে আগে কোনাে গানের ভিউ নিয়ে এত আলোচনা হয়নি। আন্তর্জাতিক গানের সঙ্গে সেই হিসাবে পাল্লা দিয়ে লেখা হায়ানি। শুধু তাই নয়, শ্রীলঙ্কান ভাষা নয় বাংলা তামিল নেপালি থাই সহ বিভিন্ন ভাষায় কাভার বের হয়েছে। সেসব গানের ভার্শন মিলিয়নের বেশি ভিউ হয়েছে।এক মাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তােলপাড় করে যাচ্ছেন এই শিল্পী। জানা গেছে, বাংলাদেশের মতাে ভারতে শিল্পী রাও মানিকে মাগে হিথের সঙ্গে তাল মিলিয়ে নতুন নতুন ভার্সন বের করেছে।

শ্রীলঙ্কান এই গায়িকা এবার বলিউড সিনেমায় গান গেয়ে ফেললেন। এক সাক্ষাৎকারে ইয়োহানি ডি সিলভা

জানিয়েছিলেন, বলিউজি গান হয় খুব পছন্দ। প্রিয় শিল্পী এ আর রাহমান। বলিউজি গান গাইতে চান আগে রীতিমত হিন্দি ভাষা শিখেছেন ইয়েয়নি। সেই জমা প্রকাশের নিন ওয়েবে

ধো গতি সহিহ শবণ হয়ে গেল তার আশা। মঙ্গলবার বলিউড হলি “সিন্দাহ’ এর

শ্য গান রেক করলেন তিনি। শিত প্রবিতে অভিনয় করছেন ভিকি কৌশলে ভাই নি। যার বিপরীতে তেল বা জল। আর সেই সিনেমার টাইটেল ট্র্যাকেই শােনা যাবে ইয়ােহানি ডি সিলভার কণ্ঠ। গানটি ইতিমধ্যেই নিজের ইউটিউব চ্যানেল শেয়ার করেছেন ইয়োহানি।  তার থেকে এত ভালােবাসা পেয়ে আমি। কনসার্টের জন্য মুখিয়ে আছি। কী যে ভালাে লাগছে।

শৈশব থেকেই গান করেন ইয়ােহানি ডি সিলবার বাবা সেনাবাহিনীতে চাকরি করতেন। সেই সুবালে শ্রীলংকার বিভিন্ন জেলা, মালয়েশিয়া ও বাংলাদেশেও তার সময় কেটেছে। শৈশব থেকেই বিভিন্ন ভাষার সঙ্গে পরিচিত তিনি। মায়ের  কাছে গানের চর্চা। কিন্তু কখনােই গানকে পেশা হিসেবে নেওয়ার স্বপ্ন ছিল না তাঁর।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: