ঢাকাবুধবার , ৬ অক্টোবর ২০২১
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

৫ নং বোয়ালমারী ইউ’পিতে নৌকার সম্ভাব্য প্রার্থী ৫!

আব্দুল আজিজ
অক্টোবর ৬, ২০২১ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

৫ নং বোয়ালমারী ইউ’পিতে নৌকার সম্ভাব্য প্রার্থী ৫!

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং বোয়ালমারী সদর ইউনিয়নে নৌকার সম্ভাব্য প্রার্থী হিসাবে ৫ জনের নাম উঠে এসেছে। সম্ভাব্য প্রার্থীরা হলেন বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, সাবেক দীর্ঘদিনের সাধারণ সম্পাদক সাবেক বৃহত্তর বোয়ালমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগ এবং বার বার নির্বাচিত ইউপি সদস্য সাবেক বৃহত্তর বোয়ালমারী সদর ইউনিয়ন মোঃএলেম শেখ,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ফারুক বাওয়ালি, ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল হক এবং কামরুজ্জামান পনির।

ইউনিয়নের আওয়ামী লীগের প্রবীননেতা মোঃএলেম শেখ বলেন আমি দীর্ঘ ৫০ বছরের বেশি আওয়ামী লীগের সাথে জড়িত আছি। দলের জন্য এবং মানুষের সুখে দুঃখে কাজ যাচ্ছি নিরলসভাবে তাই আমি আশাবাদী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাকেই নৌকার মাঝি করবে।

তিনি আরও বলেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী নির্বাচনে প্রতিযোগিতা বিরত এটা আওয়ামী লীগ কর্মী হিসাবে আমার নিকট খুবই বেদনাদায়ক।নির্বাচনের ঠিক আগ মূহুর্তে আমার পরিবারের আমি এবং আমার ৩ সন্তানকে মিথ্যা হত্যা মামলা দেওয়ায় নির্বাচনের সময় অনুপস্থিত থাকায় নৌকা প্রার্থীর এমন করেছিল।আমি নির্বাচনে সময় উপস্তিত থাকতে পারলে জীবন দিয়ে হলেও নৌকা টিকিয়ে রাখতাম।আমি নিরলসভাবে কাজ করে ইউনিয়ন আওয়ামী লীগ সুসংগঠিত করে রেখেছি। আব্দুল ওহাব মোল্লা বলেন আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত আছি তাই আমি আশাবাদী দল আমাকেই মনোনয়ন দিবে। এদিকে ফারুক বাওয়ালি বলেন আমি আওয়ামী পরিবারের সন্তান এবং আমি সবসময় মানুষের সুখে-দুঃখে তাদের পাশে ছিলাম, আছি এবং থাকব। তাই আমি আশাকরি দল আমাকেই মনোনয়ন দিবে এবং আমি মানুষের সেবায় সর্বদা কাজ করে যাবো। অপর প্রার্থী হিসাবে মোঃ আব্দুল হক বলেন আমি জনগণের প্রার্থী হিসাবে তাদের মন জয় করে দলীয় মনোনয়ন পাবো বলে আশাবাদী।অনুসন্ধানে করে জানা যায় আব্দুল হক দুই বছর আগে ইউনিয়ন যুব লীগের সভাপতি হয়।

তাহার আপন ভাজিতা মিজানুর রহমান সতন্ত্রপ্রার্থী নির্বাচন করবেন বলে জানা গেছে এবং সে জোর প্রচার চালাচ্ছে।তাহার বড় ভাই ইউনিয়ন জামাতের নেতা।তাহার আরেক ভাতিজা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি এবং বর্তমান উপজেলা যুবদল নেতা।তাহার পরিবারের অধিকাংশ আওয়ামী বিরোধী। উপরোক্ত সবাই-ই গণসংযোগের সময় বলে যাচ্ছেন নির্বাচিত হতে পারলে এলাকায় বিভিন্ন উন্নয়ন মুলক কাজে সর্বোচ্চ গুরুত্ব দিবো
এখন দেখার বিষয় হলো শেষ পর্যন্ত দল কাকে মনোনয়ন দেয় এবং কে নৌকার মাঝি হিসাবে নৌকা নিয়ে মাঠে নামার সৌভাগ্য অর্জন করতে

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: