ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

জাতীয় ক্রিকেট দলের টিম (পরিচালক) খালেদ মাহমুদ সুজনকে নিয়োগ।

আব্দুল আজিজ
নভেম্বর ৭, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় ক্রিকেট দলের টিম (পরিচালক) খালেদ মাহমুদ সুজনকে নিয়োগ।

নিজস্ব প্রতিবেদকঃ

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে চরম ব্যর্থতার পর এ বৃত্ত থেকে বের হতে জাতীয় ক্রিকেট দলের টিম ডিরেক্টর (পরিচালক) হিসেবে খালেদ মাহমুদ সুজনকে নিয়োগ দিয়েছে বিসিবি। আসন্ন পাকিস্তান সিরিজ থেকেই নতুন এ দায়িত্ব পালন করবেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের দৌড় শেষ হয়েছে সুপার টুয়েলভেই। এবারও সুপার টুয়েলভ তথা মূল পর্বে বাংলাদেশ কোনো ম্যাচ জিততে পারেনি। শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা গড়লেও ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের পারফরম্যান্স ছিল লজ্জাজনক।

এর আগে প্রথম রাউন্ডে টাইগাররা হেরে যায় স্কটল্যান্ডের কাছে। একের পর এক ব্যর্থতায় দল যখন কাঠগড়ায়, তখন বিসিবি উদ্যোগ নিয়েছে ক্রিকেটারদের ছন্দে ফেরানোর। এরই ধারাবাহিকতায় সুজনকে টিম ডিরেক্টর হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

অতীতে বাংলাদেশ দলের ম্যানেজার ও টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করা সুজন এবারই পেলেন টিম ডিরেক্টরের মত বড় দায়িত্ব। এছাড়া অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দলকে কোচিং করানোর অভিজ্ঞতাও আছে তার।

এদিকে, আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ। টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজকে সামনে রেখে জাতীয় ক্রিকেট লিগ থেকে সাত জন ক্রিকেটারকে ক্যাম্পে ডাকা হয়েছে। আপাতত তাদের নিয়েই শুরু হবে পাকিস্তান সিরিজের প্রস্তুতি। এ সিরিজ দিয়ে শুরু হচ্ছে সুজনের দায়িত্ব।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: