ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে নিসচা’র পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন

md shaalam
জানুয়ারি ৬, ২০২২ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে
নিসচা’র পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ।

আজ বুধবার(৫ জানুয়ারী) সন্ধ্যায় প্রেস ক্লাবের মেম্বর লাউঞ্জে খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ উপস্থিত নেতৃবৃন্দের হাতে ফুলের তোড়া তুলে দেন নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার সভাপতি এস এম ইকবাল হোসেন বিপ্লবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নবনির্বাচিত কমিটির নির্বাহী সদস্য শেখ আবু হাসান, নবনির্বাচিত কমিটির নির্বাহী সদস্য ও দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহম্মদ আলী সনি, নবনির্বাচিত সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সহকারী সম্পাদক শেখ তৌহিদুল ইসলাম তুহিন, নির্বাহী সদস্য মোঃ তরিকুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান, শেখ মাহমুদ হাসান সোহেল ও শেখ মোঃ সেলিম, ক্লাব সদস্য আসাদুজ্জামান খান রিয়াজ, দিলীপ বর্মন প্রমুখ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার পক্ষ থেকে উপস্থিত ছিলেন যুগ্ম-সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন লাবু, অর্থ সম্পাদক মোঃ নাজমুল হোসেন, সংগঠনের সাবেক জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম এ রহিম, প্রচার সম্পাদক মোঃ সোলায়মান, প্রকাশনা সম্পাদক মোঃ নাসির উদ্দীন, কার্যনির্বাহী সদস্য এস এম জাহীদ সিদ্দীক, মোঃ শামীম হোসেন ও আবু মুছা, সদস্য বনানী আফরোজা, বিপ্লবী কাজী খলিল, মোঃ আহসান পারভেজ তুরান, মোঃ আরাফাত হোসেন, মোঃ ইদ্রিস আলী(মামুন) প্রমুখ নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: