ঢাকারবিবার , ৯ জানুয়ারি ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

খুলনা মেট্রোপলিটন ষ্টেশনারি ব্যবসায়ী সমিতির নির্বাচন ১৫ ই জানুয়ারী: চলছে ব্যাপক প্রচারণা

বার্তাকক্ষ
জানুয়ারি ৯, ২০২২ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

খুলনা মেট্রোপলিটন ষ্টেশনারি ব্যবসায়ী সমিতির নির্বাচন ১৫ ই জানুয়ারী: চলছে ব্যাপক প্রচারণা

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি:

খুলনা মেট্রোপলিটন ষ্টেশনারি ব্যবসায়ী সমিতির নির্বাচন আগামী ১৫ ই জানুয়ারী’২২ শনিবার সকাল ৮টায় থেকে বিকাল ৪ টা পর্যন্ত বড়বাজার কালীবাড়ি সমিতির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা ছুটছেন বিরামহীনভাবে ভোটারদের দ্বারে দ্বারে, পৌষের এই শীতে চাদর মুড়ি দিয়ে চলছে প্রচারণা, বিভিন্ন স্থানে টাঙিয়ে দেওয়া হয়েছে প্রার্থীদের ছবি সম্বলিত রঙিন পোস্টার ও ব্যানার। জমজমাট ভাবে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা, প্রার্থীরা দিচ্ছেন নানান ধরনের প্রতিশ্রুতি কেউ আবার উন্নয়নের চিত্র তুলে ধরেছেন। ১৫ জানুয়ারীর নির্বাচনে ১৩ টি পদের বিপরীতে ২৫ জন প্রার্থী লড়াই করছেন।

এটি খুলনার একটি বড় ব্যবসায়ী সংগঠন, এই সংগঠনের অনেকেই খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য।

নির্বাচনে দুটি প্যানেল ও ২ জন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন আলহাজ্ব শেখ গুলজার আহমদ, সদস্য হিসেবে রয়েছেন আলহাজ্ব অধ্যাপক আজম খান, আলহাজ্ব এসে এম ওবায়দুল্লাহ, আলহাজ্ব মোঃ ইদ্রিস আলী মোল্লা।

দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বীতাকারি প্রার্থীরা হচ্ছেন আজিজুল মৃধা ও তুহিন পরিষদ মনোনীত সভাপতি পদে দোয়াত কলম প্রতীক নিয়ে আলহাজ্ব মোহাম্মদ আজিজুল ইসলাম মৃধা, সাধারণ সম্পাদক পদে উড়োজাহাজ প্রতীক নিয়ে শেখ আ ইকবাল তুহিন, সহ-সভাপতি পদে তালা প্রতীক নিয়ে মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, যুগ্ন সম্পাদক পদে মাছ মার্কা নিয়ে মেহেদী জামান ও মোমবাতি মার্কা নিয়ে মোহাম্মদ জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে হাতি মার্কা নিয়ে মোহাম্মদ নাদের আলী, পরিবেশক ও শালিশি বিষয়ক সম্পাদক পদে ঘুড়ি মার্কা নিয়ে মোঃ ওহিদুল ইসলাম, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোবাইল মার্কা নিয়ে মোঃ হাফিজুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে র্র্যাকেট মার্কা নিয়ে মোঃ বাবুল হোসেন এবং কার্যকরী সদস্য পদে কুড়িঘর মার্কা নিয়ে মোঃ মোর্ত্তজা মাহমুদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

কচি ও স্বপন পরিষদের সভাপতি পদে চেয়ার মার্কা নিয়ে আলহাজ্ব শেখ নুরুল হক কচি, সিনিয়র সহ-সভাপতি পদে বাইসাইকেল মার্কা নিয়ে মোঃ মিজানুর রহমান বিশ্বাস, সহ-সভাপতি পদে ছাতা মার্কা নিয়ে আলহাজ্ব মোঃ কবির হোসেন, সাধারণ সম্পাদক পদে হারিকেন মার্কা নিয়ে মাহবুবুর রহমান স্বপন, যুগ্ম-সম্পাদক পদে মই মার্কা নিয়ে মোঃ জাহাঙ্গীর আলম জিকু ও টেলিফোন মার্কা নিয়ে মোঃ মাসুদ হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মোটরসাইকেল নিয়ে মোঃ সমশের খান মামুন, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক পদে চাঁদ মার্কা নিয়ে সৈয়দ মাহবুব আহমেদ, পরিবেশক ও শালিশি বিষয়ক সম্পাদক পদে খেজুর গাছ মার্কা নিয়ে মোঃ মাহবুবুর রহমান মানিক, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক পদে কবুতর মার্কা নিয়ে নকীব জসীম উদ্দীন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফুটবল মার্কা নিয়ে এসএম নাজমুল হুদা রুহিত, কার্যকরী সদস্য পদে তারা মার্কা নিয়ে মোঃ হাফিজুর রহমান ও বাঘ মার্কা নিয়ে মোঃ ইমরান হোসেন রাজিব। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিনিয়র সহ-সভাপতি পদে আনারস মার্কা নিয়ে মোঃ রমিছুর রহমান সোহাগ এবং কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক পদে বই মার্কা মোঃ সাইফুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভোটাররা বলেন দুটি প্যানেলের মধ্যেই হাড্ডাহাড্ডি প্রতিদ্বন্দ্বিতা হবে।

বি:দ্র: নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১০৮৯ জন।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: