ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

মনোনয়নপত্র জমা দেওয়ার দিন স্বতন্ত্র প্রার্থীর মৃত্যু

omar al sani
জানুয়ারি ১২, ২০২২ ৯:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

মনোনয়নপত্র জমা দেওয়ার দিন স্বতন্ত্র প্রার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আসন্ন সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার দিন হঠাৎ অসুস্থ হয়ে মারা যান মোশারেফ হোসেন (৬২) নামে এক স্বতন্ত্র প্রার্থী। তিনি উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

গত মঙ্গলবার (১১ জানুয়ারি) আনুমানিক সন্ধ্যা ছয়টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও পাঁচ মেয়ে রেখে গেছেন।
নিহত মোশারেফ হোসেন উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ৮ নম্বর ওয়ার্ডের আবু নাছের মো. আবদুজ্জাহের মিয়ার বাড়ির মো. খুরশিদ আলমের ছেলে।

উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসাইন মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, নিহত মোশারেফ হোসেন চরকাঁকড়া ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি দায়িত্ব পালন করে আসছেন। তিনি আগামী ৭ ফেব্রুয়ারির সপ্তম ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনদিন আগে চরকাঁকড়া ইউনিয়নে চেয়ারম্যান পদের মনোনয়নপত্র সংগ্রহ করেন। মঙ্গলবার বিকেলে মনোনয়নপত্র জমা দেওয়ার কথা থাকলেও তা আর সম্ভব হয় নি।

নিহতের পারিবারিক সূত্র অনুযায়ী, তার হঠাৎ ডায়াবেটিস বাড়ায় অসুস্থ হয়ে পড়লে বসুরহাটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয় মোশারেফকে। পরে অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের লিফটে অচেতন হয়ে পড়লে বেডে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: