ঢাকাসোমবার , ২৪ জানুয়ারি ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

আজ সহ আদালত তদন্তকারী সংস্থাকে মোট ৮৫ বার সময় দিলেন আর কত?

omar al sani
জানুয়ারি ২৪, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আজ সহ আদালত তদন্তকারী সংস্থাকে মোট ৮৫ বার সময় দিলেন আর কত?

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন আবার পিছিয়েছে। আগামী ২৩ ফেব্রুয়ারি জানুয়ারি প্রতিবেদন দাখিলের জন্য তারিখ ধার্য করেছেন আদালত। এ নিয়ে আদালত তদন্তকারী সংস্থাকে মোট ৮৫ বার সময় দিলেন।
২৪ জানুয়ারি (সোমবার) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য তারিখ ধার্য করেন। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা র‌্যাব প্রতিবেদন দাখিল করতে সক্ষম হয় নি। এ জন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের আদালত প্রতিবেদন দাখিলের জন্য এ তারিখ ঠিক করেন। এ পর্যন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৮৫ দফা সময় নিয়েছে তদন্ত সংস্থা।

২০১২ সালে ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি, তাদের ভাড়া বাসায় খুন হোন। এরপরের দিন ভোরে তাদের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। পরে মেহেরুন রুনির ছোট ভাই নওশের আলম রোমান শেরে বাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

শেরেবাংলা নগর থানায় মামলাটি তদন্ত শুরু হলেও চারদিন পর এই তদন্তভার ঢাকা মহানগর ডিবি পুলিশকে দেওয়া হয়। দুইমাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি পুলিশ এর রহস্য উদঘাটন করতে না পারলে এরপরে ২০১৪ সালের ১৮ এপ্রিল হাইকোর্টের নির্দেশে হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের ওপর দেওয়া হয়েছে।

 

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: