ঢাকাশনিবার , ২৯ জানুয়ারি ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

মগবাজারে ফ্ল্যাটে হামলা, খাদ্য পরিদর্শক গ্রেফতার

omar al sani
জানুয়ারি ২৯, ২০২২ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

মগবাজারে ফ্ল্যাটে হামলা, খাদ্য পরিদর্শক গ্রেফতার

নিউজ ডেস্ক :

মগবাজারে ফ্ল্যাটে ঢুকে এক ভাড়াটিয়া বাসিন্দাকে মারধর ও বাসার জিনিসপত্র এলোমেলো করার অভিযোগে খাদ্য অধিদফতরের এক পরিদর্শককে গ্রেফতার করেছে হাতিরঝিল থানা পুলিশ। গ্রেফতারকৃত সরকারি কর্মকর্তা হলেন টাঙ্গাইলের ঘটাইলের উপজেলায় কর্মরত খোরশেদ আলম মাসুদ (৪০)। শুক্রবার আনুমানিক রাত ৮ টার দিকে সেগুনবাগিচার নিজস্ব ফ্ল্যাট থেকে হাতিরঝিল থানা পুলিশ গ্রেফতার করে।

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ সাংবাদিকদের জানান, মগবাজারের পেয়ারাবাগের ৬৩৬ নম্বর বাড়ির ২/বি নম্বর ফ্ল্যাটের মালিক খোরশেদ ও তার স্ত্রী নাহিদ তন্ময় তনু। তারা সেগুনবাগিচায় নিজেদের ফ্ল্যাটে থাকেন। পেয়ারাবাগের ফ্ল্যাটটিতে নাহিদ তার পছন্দের ভাড়াটিয়া সাংবাদিক এমদাদুল হক খানকে ভাড়ায় থাকতে দেন। সম্প্রতি ওই ফ্ল্যাটটি খোরশেদ তার বোনের নামে লিখে দিতে চান। ওই বাড়িতে খোরশেদের বাবা ও আরেক বোনের নামে দুইটি ফ্ল্যাট রয়েছে। বোনকে লিখে দেওয়া নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বেশ কয়েক দফা মারামারি হয়। গত বুধবার রাত ১১ টার দিকে খোরশেদ পেয়ারাবাগের ওই ফ্ল্যাটে গিয়ে ভাড়াটিয়া বাসিন্দা এমদাদুল হক খানকে মারধর করে। ভাড়াটিয়া বাসিন্দার স্ত্রীর শ্লীলতাহানি করার অভিযোগও ওঠে খোরশেদের বিরুদ্ধে। ওই ফ্ল্যাটের জিনিসপত্র তছনছ করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় এমদাদুল হককে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এমদাদুল বাদী হয়ে হাতিরঝিল থানায় খাদ্য অধিদপ্তরের পরিদর্শক খোরশেদ আলম মাসুদকে আসামী করে মামলা দায়ের করেন। পরে পুলিশ শুক্রবার রাতে সেগুনবাগিচার ফ্ল্যাটে অভিযান চালিয়ে খোরশেদকে গ্রেফতার করে।

অন্যদিকে, এমদাদুল হকের উপর হামলা হওয়ায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এই ঘটনায় নিন্দা জানিয়ে পৃথক দুটি বিবৃতি দিয়েছে। ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব এবং ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু পৃথক বিবৃতিতে আইনশৃঙ্খলা বাহিনীকে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানিয়েছেন।

অন্য দিকে তথ্য এসে পৌছায় খোরশেদ আলম মাসুদের বিরুদ্ধে খাদ্য অধিদপ্তরে ৪৭ লাখ টাকা ঘুষ গ্রহণের অভিযোগে দুদকে তদন্তাধীন রয়েছে। এছাড়া ক্যাসিনো কেলেঙ্কারিতে খোরশেদ আলম মাসুদের তালিকায় তার নাম ওই সারিতে রয়েছে। ইতোমধ্যে খোরশেদ আলম মাসুদকে ক্যাসিনো কেলেঙ্কারিতে দুদক জিজ্ঞাসাবাদ করেছে বলে জানা যায়।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: