ঢাকাশনিবার , ২৯ জানুয়ারি ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী প্রচারণায় সংবাদকর্মীসহ আহত ১৫

omar al sani
জানুয়ারি ২৯, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী প্রচারণায় সংবাদকর্মীসহ আহত ১৫

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আগামী ৭ ফেব্রুয়ারী ঠাকুরগাঁও ইউপি নির্বাচনকে কন্দ্রে করে সরকার দলীয় ও সতন্ত্র প্রার্থী সমর্থকদের মধ্যে দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তথ্য সংগ্রহ করতে গিয়ে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি ও তিন সংবাদকর্মীসহ উভয় পক্ষের কমপক্ষে পনেরজন আহত হয়েছে।
পরে পুলিশ প্রশাসনের সহায়তায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আজ শনিবার দুপরে সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে সেনুয়া ইউনিয়নের মন্ডলপাড়ায় সরকার দলীয় নৌকার প্রার্থী নোবেল কুমার সিংহ ও সতন্ত্র প্রার্থী মতিউর রহমানের সমর্থকরা একই সময় প্রচারণা চালায়।
এসময় উভয়ের প্রার্থী সমর্থকরা মুখোমুখি অবস্থায় পরলে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পরে। পরে তাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় তথ্য সংগ্রহের সময় সংবাদকর্মীদের উপড় হামলা চালায় তারা। ছিনিয়ে নেয় ক্যামরা ও মোবাইল। পরবর্তিতে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানায় গণমাধ্যমকর্মীরা।
এ বিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো বলেন, আজ গণমাধ্যমকর্মীদের কোন নিরাপত্তা নেই। অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনতে হবে অন্যথায় রাজপথে কঠোর আন্দোলন করা হবে বলে জানান তিনি।
সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, সাংবাদিকদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মোঃসোহেল রানা
ঠাকুরগাঁও।
০১৭০১৯৬৭৪১০
২৯.০১.২২

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: