ঢাকারবিবার , ৩০ জানুয়ারি ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

সাংবাদিকের উপর হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের আলটিমেটাম

omar al sani
জানুয়ারি ৩০, ২০২২ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিকের উপর হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের আলটিমেটাম

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃসপ্তম ধাপে ইউপি নির্বাচনের ঠাকুরগাঁও সদর উপজেলার সেনুয়া মন্ডলপাড়া এলাকায় তথ্য সংগ্রহ করতে গেলে সন্ত্রাসীদের হামলার শিকার হন চারজন সাংবাদিক। আহতদের মধ্যে তিনজন ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ২৯ জানুয়ারি শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এই ঘটনার প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের সাংবাদিকদের উপরে হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করার আলটিমেটাম দিয়ে প্রতিবাদ সমাবেশ করেছে জেলার সাংবাদিক মহল।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের আয়োজনে শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপী এ প্রতিবাদ সমাবেশ করেন জেলার সাংবাদিকরা।

এসময় সমাবেশে বক্তব্য দেন, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সহ সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমীন সরকার রাসেল, রিপোর্টারস ইউনিটির সভাপতি এমদাদুল হক ভুট্টুসহ অনেকে।

প্রতিবাদ সমাবেশে জেলার সকল সাংবাদিকরা একাত্ততা ঘোষণা করে, চার সাংবাদিকের উপরে হামলাকারীদের প্রশাসনকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তি দেওয়ার দাবি জানান, তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন জেলার সাংবাদিকরা।

হামলার শিকার সাংবাদিকরা হলেন, জাগো নিউজ ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভীর হাসান তানু, রাইজিং বিডির ঠাকুরগাঁও প্রতিনিধি হিমেল, নিউজবাংলা২৪-এর ঠাকুরগাঁও প্রতিনিধি সোহেল রানা এবং ঢাকা মেইলের প্রতিনিধি জাহিদ হাসান মিলু।

মোঃসোহেল রানা
ঠাকুরগাঁও।
মোবাইলঃ০১৭০১৯৬৭৪১০
তারিখঃ৩০.০১.২২

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: