ঢাকাবৃহস্পতিবার , ১২ মে ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

খুলনার তিন প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭৩ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার

omar al sani
মে ১২, ২০২২ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খুলনার তিন প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭৩ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার

 

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনার ৩ টি প্রতি‌ষ্ঠানে অ‌ভিযান চা‌লি‌য়ে ভ্রাম‌্যমাণ আদালত ৭৩ হাজার ৩২ লিটার সয়াবিন ও ১ লাখ ৬৩ হাজার ৬০৮ লিটার পাম তেলমজুদ পেয়েছে। এ সময় তিনটি প্রতিষ্ঠানকে ১ লাখ ৬০ হাজার টাকা জ‌রিমানা করা হয়। সকাল সোয়া ১০ টা থে‌কে অ‌ভিযান শুরু হ‌য়ে দুপুর সোয়া ১২ টা পর্যন্ত চ‌লে।

র‌্যাব ৬ এর পু‌লিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাাম ব‌লেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে জান‌তে পে‌রে এ অ‌ভিযান পরিচালনা করা হয়। এ সময় ৩ টি প্রতিষ্ঠানে ৭৩ হাজার ৩২ লিটার সয়া‌বিন ও ১ লাখ ৭৩ হাজার ৬০৮ লিটার পাম ওয়েল মজুদের প্রমাণ মিলেছে। এ কারণে তিন প্রতিষ্ঠানকে ১ লাখ ৬০ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে।

তি‌নি আরও ব‌লেন, সরকরি নিয়ম নী‌তি উ‌পেক্ষা ক‌রে খুলনার ব‌্যবসায়ীরা বাজা‌রে কৃ‌ত্রিম সংকট সৃষ্টি কর‌ছে। যাতে ভ‌বিষ্যতে এ সংকট তারা তৈ‌রি না কর‌তে পা‌রে তাই তা‌দের জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। তবে জনস্বা‌র্থে অ‌ভিযান অব‌্যহত থাকবে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বলেন, তিন প্রতিষ্ঠানে তেল মজুদ রাখায় তাদেরকে জরিমানার পাশাপাশি সঠিকমূল্যেতে বিক্রির জন্য বলা হয়েছে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: