ঢাকাবৃহস্পতিবার , ১২ মে ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস
আজকের সর্বশেষ সব খবর

ভারতে স্ত্রীকে বিক্রি করতে ব্যর্থ হয়ে খুন,স্বামী গ্রেফতার

omar al sani
মে ১২, ২০২২ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ভারতে স্ত্রীকে বিক্রি করতে ব্যর্থ হয়ে খুন,স্বামী গ্রেফতার

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

ভারতের গুজরাটে নিয়ে গিয়ে স্ত্রীকে বিক্রি করতে ব্যর্থ হয়ে খুন করে দেশে ফিরে আসে যশোরের কামরুল ইসলাম (৩০)। ১২ মে দিবাগত রাতে যশোর সদর উপজেলার বসুন্দিয়া এলাকায় গোয়েন্দা পুলিশের একটি চৌকস টীম অভিযান পরিচালনা তাকে গ্রেফতার করেন। কামরুল ইসলাম সদর উপজেলার বানিয়ারগাতী গ্রামের ইউনুস আলীর ছেলে।

যশোর পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, কামরুল ইসলাম গত ১৫ এপ্রিল নিজ স্ত্রী সালমা খাতুনকে (২৪) চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ভারতের গুজরাট রাজ্যের আনান্দ্ব জেলার ভালেজ থানা এলাকায় নিয়ে আটকে রাখেন। সেখানে তাকে ( সালমাকে) বিক্রির চেষ্টা করে ব্যর্থ হয় এবং একটি ভাড়া বাসার মধ্যে নাকে-মুখে আঘাত করে ও শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে রেখে দেশে পালিয়ে আসে।

স্বজনরা তার স্ত্রী সালমা খাতুনের কোথায় আছে, কেমন আছে জানতে চাইলে স্বজনদের সাথে খারাপ আচরণ করে কামরুল ইসলাম। ভারতে সালমা খাতুনের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ থাকায় স্বজনদের সন্দেহ হয়। এরপর সালমা খাতুনের পিতা সহিদুল ইসলাম ১১ মে যশোর কোতোয়ালি মডেল থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের আওতায়একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৫।

এদিকে ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় যশোরের পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার রহস্য উদঘাটন ও ভিকটিমকে উদ্ধারের জন্য কোতোয়ালি থানা পুলিশ ও যশোর ডিবি পুলিশকে নির্দেশ দেন। নির্দেশনা পেয়ে থানা ও ডিবি পুলিশের একটি চৌকস টিম তদন্তে নামেন। পুলিশ জানতে পারেন ভিকটিম সালমা খাতুনকে ভারতের গুজরাট রাজ্যে নিয়ে বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে সালমা খাতুনকে হত্যা করে কামরুল দেশে এসে পালিয়ে আছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই বিমান তরফদার জানান, ডিবির ওসি রুপন কুমার সরকার ও এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে ১২ মে রাত ১২ টার দিকে বসুন্দিয়া এলাকায় অভিযান পরিচালনা করে কামরুল ইসলামকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্ত্রী সালমা খাতুনকে বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যা করে লাশ ফেলে পালিয়ে আসে বলে স্বীকার করেছেন।

পুলিশ আরো জানায় এসময় পুলিশ আসামির নিকট থেকে তিনটি পাসপোর্ট, সালমা খাতুনের পাসপোর্ট ও মোবাইল ফোন উদ্ধার করেন।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: