ঢাকাশুক্রবার , ২৭ মে ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস

প্রধানমন্ত্রী নোবেল পাওয়ার যোগ্য: শামসুজ্জামান দুদু

বার্তাকক্ষ
মে ২৭, ২০২২ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী নোবেল পাওয়ার যোগ্য:

শামসুজ্জামান দুদু

 

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও: বিএনপিকে দাবায় রাখার জন্য ৩৫হাজার মামলা দিয়েছে এই সরকার, মামলা দেওয়ার দিক থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পাবে এমন মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। আওয়ামী লীগকে একটু সংযত হওয়ার আহŸান জানিয়ে তিনি বলেন, ক্ষমতা চিরকাল থাকে না। আমরা ক্ষমতায় ছিলাম এখন নেই। আমরা আবার আসবো তখন কি হবে। এমন অবস্থানে যাইয়েন না যেখান থেকে ফেরৎ হতে পারবেন না।

 

বৃহস্পতিবার দুপুরে (২৬মে) ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা ক্ষমতায় গেলে বিএনপির মহাসচিবকে কে পুলিশ মন্ত্রী বানিয়ে দিব। তাই যা করবেন একটু বুঝে শুনে করিয়েন। এখান থেকে চলে গেলেই বেচেঁ যাবেন না। সকলকে বিচারের আওতায় নিয়ে আসবো।

 

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, জবাব না দিয়ে চলে যাবেন তা হবে না। দ্রব্যমূল্যের যে উর্দ্ধগতি তাতে জনগনের অবস্থা নাজেহাল। ১০ টাকা কেজি চাল খাওয়াতে চেয়েছেন এখন খাচ্ছি ৭০ টাকা কেজিতে। ঘরে ঘরে চাকড়ি দিবেন বলেছিলেন কিন্তু দিয়েছেন মামলা। সব কিছুর হিসাব নেওয়া হবে।

 

এর আগে শহরের বিভিন্ন স্থান থেকে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীরা মিছিল নিয়ে কার্যালয়ে আসার সময় পুলিশ বাধাঁ প্রদান করে। এছাড়ায় সমাবেশ থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশের সাথে বাকবিতন্ডা হয়।

 

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানে সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, যুবদলের সভাপতি আবুনুর চৌধুর, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

 

মোঃসোহেল রানা

ঠাকুরগাঁও প্রতিনিধি

০১৭০১৯৬৭৪১০

২৬.০৫.২২

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: