ঢাকাশুক্রবার , ২৭ মে ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস

খুলনা জেলা ইমাম পরিষদের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বার্তাকক্ষ
মে ২৭, ২০২২ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

খুলনা জেলা ইমাম পরিষদের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি:

আজ শনিবার (২৬ মে ) বিকাল ৩ টায় নগরীর নিউমার্কেট বাইতুন নূর মসজিদ চত্বরে খুলনা জেলা ইমাম পরিষদের উদ্যোগে সাম্প্রতিক সময়ে গুটিকয়েক চিহ্নিত নাস্তিক ও মুরতাদ কর্তৃক তথাকথিত গণ কমিশনের নামে বাংলাদেশের খ্যাতিমান ১১৬ জন আলেমেদ্বীন ও ১০০০ মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত একটি শ্বেতপত্র প্রকাশ এর প্রতিবাদে এক বিশাল প্রতিবাদ সভা খুলনা জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মোহাম্মদ সালেহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে আরো বক্তব্য রাখেন খুলনা জেলা ইমাম পরিষদের সহ-সভাপতি হাফেজ মাওলানা মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক মাওলানা গোলাম কিবরিয়া, যুগ্ন সম্পাদক মাওলানা নাসির উদ্দিন কাসেমী, অধ্যক্ষ মাওলানা এ এফ এম নাজমুস সউদ, মুফতি জিহাদুল ইসলাম, মুফতি গোলামুর রহমান, হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ, মোল্লা মেরাজুল হক, মাওলানা কারামাত আলী, মাওলানা সিদ্দিকুর রহমান, মাওলানা নূর সাইদ জালালী, মাওলানা আহমদ আলী, শেখ মোঃ নাসির উদ্দিন, শেখ হাসান ওবায়দুল করিম, মুফতি আব্দুল্লাহ ইয়াহহিয়া, সাইখুল ইসলাম বিন হাসান, মুফতী রবিউল ইসলাম রাফে, মাওঃ শহিদুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন গণবিচ্ছিন্ন এসকল নাস্তিকরা রাষ্ট্রের সাংবিধানিক প্রতিষ্ঠানের প্রতি বৃদ্ধাঙ্গুল দেখিয়ে সমাজ ও রাষ্ট্রে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে আলেম-উলামা ও ইসলামী শিক্ষার বিরুদ্ধে মিথ্যাচার ও বিষোদগার ছড়াচ্ছে। অবিলম্বে এদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

পুলিশের অনুমতি না থাকায় বিক্ষোভ সমাবেশের পর মিছিল অনুষ্ঠিত হয়নি।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: