ঢাকাশুক্রবার , ২৭ মে ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস

যশোরে দুইটি পৃথক অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

বার্তাকক্ষ
মে ২৭, ২০২২ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

যশোরে দুইটি পৃথক অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

 

সীমান্তবর্তী যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় বেনাপোল থানা পুলিশের দুটি পৃথক অভিযানে ২৫০ বোতল ফেনসিডিলসহ জাকির হোসেন (৫১) ও সাতটি মাদক মামলার পলাতক আসামি মোঃ জাহিদুর ইসলাম (৩৫) কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত জাকির হোসেন উক্ত থানার বড় আঁচড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে এবং একাধিক মামলার পলাতক আসামি জাহিদুর একই থানার শিবনাথপুর গ্রামের মোঃ তাহাজ্জৎ আলীর ছেলে।

 

ঘটনার বিবরণ অনুযায়ী আজ ২৭ মে ( শুক্রবার) আনুমানিক সকাল সাড়ে ছয়টায় বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি চৌকস টীম বেনাপোল পোর্ট থানাধীন নতুন থানা ভবনের সামনে অভিযান পরিচালনা ১৫০ বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ জাকির হোসেনকে গ্রেফতার করেন এবং গতকাল ২৬ মে ( বৃহস্পতিবার) বিকাল আনুমানিক চারটা কুড়ি মিনিটে একই থানার উত্তর বারপোতা গ্রাম থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

 

পরবর্তীতে পলাতক এজাহার নামীয় আসামী মোঃ জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, মোঃ জাহিদুলের বিরুদ্ধে ৭ টি মাদক মামলা চলমান রয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ জনাব কামাল উদ্দীন ভূঁইয়া বলেন,মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে বেনাপোল পোর্ট থানা পুলিশের এই বিশেষ অভিযান।পরিচালিত একটি অভিযানে ২৫০ বোতল ফেনসিডিলসহ ১ জনকে ও অপর একটি অভিযানে ৭ টি মাদক মামলার পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে বেনাপোল পোর্ট থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: