ঢাকামঙ্গলবার , ১৪ জুন ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি’র সুস্থতা কামনায়

omar al sani
জুন ১৪, ২০২২ ২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

ছবিযুক্তঃ

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি’র সুস্থতা কামনায়
ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া অনুষ্ঠান

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ’র আশু রোগ মুক্তি ও দোয়া কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে৷ ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আজ সোমবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলোর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম।
বক্তারা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহের জনপ্রিয়তা ও কাজের গুরুত্ব তুলে ধরে সংগঠনে তাঁর প্রয়োজনীয়তা ও গুরুত্ব তুলে ধরেন। এসময় নির্মল রঞ্জন গুহের বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্যাগ তিতিক্ষা তুলে ধরেন তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। তারা আরো বলেন নির্মল রঞ্জন গুহের পরিবার ও স্বজন এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা তাঁর জন্য বিশেষভাবে দোয়া কামনা করেছেন সারাদেশের নেতাকর্মীদের কাছে।
পরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ’র রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন। তিনি বর্তমানে বাংলাদেশ স্পেশালাসড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মোঃসোহেল রানা
ঠাকুরগাঁও।
০১৭০১৯৬৭৪১০
১৩.০৬.২০২২

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: