ঢাকামঙ্গলবার , ২১ জুন ২০২২
  1. Campas
  2. International news
  3. Media
  4. Parson
  5. অগ্নিকাণ্ড
  6. অপরাধী
  7. আইন-আদালত সাজা
  8. আত্মহত্যা
  9. আন্তর্জাতিক ডেস্ক
  10. আবহাওয়া
  11. ইতিহাসের এই দিনে
  12. ইসলাম
  13. কলামিস্ট
  14. কৃষি
  15. ক্যাম্পাস

দুর্জয় বাংলা’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

বার্তাকক্ষ
জুন ২১, ২০২২ ১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

দুর্জয় বাংলা’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

 

সোমবার (২০জুন) বিকাল ৫ ঘটিকায় ময়মনসিংহ স্টেশন রোডস্থ নূরজাহান কমপ্লেক্সের ২য় তলার নিজস্ব কার্যালয়ে

দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দুর্জয় বাংলা’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শিবলী সাদিক খানে সভাপতিত্বে এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন আজকের বসুন্ধরার চীফ রিপোর্টার সাইদুর রহমান বাবুল, দৈনিক পয়গাম এর জেলা প্রতিনিধি ওয়াহিদুজ্জামান আরজু, ৭৫ বাংলাদেশ এর সম্পাদক ও প্রকাশক মাইন উদ্দিন উজ্জ্বল সাপ্তাহিক আবির এর বার্তা সম্পাদক আরিফ রব্বানী, বিশ্ব বাংলা ভিশন এর সম্পাদক ও প্রকাশক দিপক চন্দ্র দে, অপরাধ জগত এর ব্যুরো চীফ তসলিম উদ্দিন, দেশ বার্তার জেলা প্রতিনিধি দিলিপ বাবু, অপরাধ তালাশ এর জেলা প্রতিনিধি তাপস ঘোষ, ৭৫ বাংলাদেশ এর ষ্টাফ রিপোর্টরানকামরুজ্জামান কামরুল, উর্মি বাংলার ভ্রাম্যমাণ প্রতিনিধি শফিকুল ইসলাম শরিফ প্রমুখ।

 

এসময় আলোচকবৃন্দ বলেন মুক্ত-বুদ্ধি চর্চার মাধ্যমে সংবাদপত্র একটি অগ্রসরমান জাতি গঠনের নিয়ামক শক্তি হিসেবে কাজ করতে পারে। এই অনলাইন নিউজ পোর্টালটি তথ্য-নির্ভর ও বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহের মাধ্যমে সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্যতা তৈরি করেছে এবং সংবাদপত্র জগতে পাঠক চাহিদায় অনন্য অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে। তাছাড়া ইতিমধ্যে সঠিক ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন-এ অবিচল দৃঢ়তার পরিচয় দিয়েছে। দুর্জয় বাংলা মুক্তিযুদ্ধের চেতনায় বস্তুনিষ্ট সংবাদ প্রকাশে বদ্ধপরিকর।

 

পরে আলোচনা সভা শেষে কেক কেটে দূর্জয় বাংলা পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: