ঢাকামঙ্গলবার , ২৮ জুন ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ

ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ নিয়ে যশোর ইমাম পরিষদের সিলেট যাত্রা

md shaalam
জুন ২৮, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ নিয়ে যশোর ইমাম পরিষদের সিলেট যাত্রা
স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর ইমাম পরিষদের একটি প্রতিনিধি দল আজ (২৭ জুন) সোমবার সকাল নয়টায় যশোর প্রেস ক্লাব ৪৫ টন ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ নিয়ে সিলেট ও সুনামগঞ্জের উদ্দেশ্যে যাত্রার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ারুল করীম যশোরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে যাত্রার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো.তমিজুল ইসলাম খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার।
ইমাম পরিষদ ও নাসিবের মহতি এ কার্যক্রমকে সাধুবাদ জানান যশোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার। তারা বলেন, বানভাসি অসহায় মানুষের পাশে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণের জন্য জেলা ইমাম পরিষদের সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ ও সাধুবাদ জানান।শুধু সাম্প্রতিক বন্যার্তদের সাহায্যে নয়, আগামীতেও যদি এরকম কোন প্রাকৃতিক দুর্যোগ আসে তবে তখনও সকলে একত্রিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ারুল করীম যশোরীর সভাপতিত্বে আয়োজিত যাত্রা শুরু অনুষ্ঠানে জানানো হয়, দুর্যোগ পরিস্থিতিতে যশোর ইমাম পরিষদ দীর্ঘদিন ধরে অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে। যশোরের সর্বস্তরের মানুষের সহায়তায় সিলেট ও সুনামগঞ্জের বানভাসীদের জন্য প্রথম দফা ৪৫ টন ত্রাণসামগ্রী ও নগদ টাকা নিয়ে তারা বানভাসীদের পাশে দাঁড়াতে যাচ্ছেন। প্রথম দফার খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ২০ টন চাল, ৪ টন চাল, ৪টন চিড়া, ২ টন চিনি, ৪টন লবণ, ৬টন আলু, ২ টন তেল, ওষুধ শুকনা খাবার, কাপড় ও নগদ টাকা।

অপরদিকে যশোর জেলা নাসিব শাখার উদ্যোগে এক হাজার পরিবারের জন্য সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত এলাকায় ত্রান সামগ্রী নিয়ে যাত্রা শুরু করেছে। নাসিবের জেলা সভাপতি বলেন এই দুর্যোগ পরিস্থিতিতে সমাজের সকলকে এগিয়ে আসতে হবে।

এ কর্মকাণ্ড দুর্যোগ এলাকার লোকজনকে ঘুরে দাঁড়াতে সাহায্য করবে।

সবশেষে মোনাজাতের মাধ্যমে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন ইমাম পরিষদের ২৪ সদস্যের প্রতিনিধি দল ও নাসিব যশোর জেলা শাখা।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: