ঢাকামঙ্গলবার , ২৮ জুন ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ

যশোর সীমান্তে বিদেশী পিস্তল,গুলি ও ম্যাগজিন উদ্ধার

md shaalam
জুন ২৮, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

যশোর সীমান্তে বিদেশী পিস্তল,গুলি ও ম্যাগজিন উদ্ধার
স্বীকৃতি বিশ্বাস, স্টাফ রিপোর্টারঃ

বিজিবি’র অভিযানে যশোর সীমান্ত হতে ০১টি বিদেশী পিস্তল, ০২ রাউন্ড গুলি এবং ০১ টি ম্যাগাজিন উদ্ধার করেন।
আজ( ২৮ জুন) মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর অধিনায়কের শাহেদ মিনহাজ সিদ্দিকের নির্দেশনায় বেনাপোল বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ সাহিবুর রহমান এর নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল একটি বিশেষ অভিযান পরিচালনা করে এই অস্ত্র উদ্ধার করেন।

ঘটনার বিবরণ অনুযায়ী গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ সকালে অস্ত্র চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মেইন পিলার ২৪ থেকে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ৪নং ঘিবা গ্রামস্থ মাস্টারপাড়া নামক স্থানে জৈনক মোঃ উজ্জল মিয়া (৩৫) এর বাড়ীর উত্তর পাশে বাগানের ভিতর ধানের কুড়ার বস্তার মধ্য হতে পলিথিনে মোড়ানো অবস্থায় ০১টি বিদেশী পিস্তল (ইউএসএ), ০২ রাউন্ড গুলি এবং ০১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ম্যাগাজিন এর সিজারমূল্য ১,০১,৪০০/-(এক লক্ষ এক হাজার চারশত) টাকা।
এ সংক্রান্ত বিষয়ে বিষয়ে যশোর বিজিবি ৪৯ এর অধিনায়ক শাহেদ মিনহাজ সিদ্দিক বলেন,উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ম্যাগাজিন বেনাপোল পোর্ট থানায় জিডির মাধ্যমে থানায় জমা করা হয়েছে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: