ঢাকামঙ্গলবার , ২৮ জুন ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ

শিক্ষক হত্যা ও লাঞ্ছনার ঘটনায় ইবিতে প্রতিবাদ

md shaalam
জুন ২৮, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

শিক্ষক হত্যা ও লাঞ্ছনার ঘটনায় ইবিতে প্রতিবাদ

ইবি প্রতিনিধি-
নড়াইলে শিক্ষক লাঞ্ছনা ও সাভারে কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছয়জন শিক্ষক । মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে এ কর্মসূচি পালন করেন তারা।

আইসিটি বিভাগের প্রফেসর ড.পরেশ চন্দ্র বর্মন , প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, প্রফেসর ড. বিকাশ চন্দ্র সিংহ, সহযোগী অধ্যাপক ড. জসিম উদ্দিন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. আহসান-উল-আম্বিয়া ও বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আরিফুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

এসময় শিক্ষকরা বলেন,সাভারে কলেজ প্রভাষককে পিটিয়ে হত্যা ও নড়াইলে শিক্ষক লাঞ্ছনা খুবই দুঃখ জনক দুইটি ঘটনা। তারই প্রতিবাদে আজ আমাদের এ অবস্থান কর্মসূচি। এসব ঘটনা মোটেই কাম্য নয়। যে বা যারাই এগুলো করুক এ জায়গাটি যদি আমরা সংশোধন করতে না পারি ভবিষ্যতে আমাদেরকে এর জন্য চড়ম মূল্য দিতে হবে। আমরা এই ঘটনা দুটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এর সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

এদিকে ঘটনা দুইটির নিন্দা জানিয়ে প্রতিবাদলিপি দিয়েছে বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট। সংগঠনটির সভাপতি প্রফেসর ড. কাজী আখতার হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. তপন কুমার জোদ্দার স্বাক্ষরিত প্রতিবাদলিপিতে তারাও এই ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

ইমরান মাহমুদ
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
মোবাইল: ০১৭০৩০১৯২২৫
তারিখ: ২৮-০৬-২০২২

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: