ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

প্রেমের টানে সাড়া দিয়ে ইতালিয়ান যুবক বাংলাদেশে

বার্তাকক্ষ
জুলাই ২৬, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

প্রেমের টানে সাড়া দিয়ে ইতালিয়ান যুবক বাংলাদেশে

 

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও থেকেঃ

প্রেম-ভালোবাসা মাঝে মাঝে সত্যিই অন্ধ করে দেয় মানুষকে। তাইতো প্রেম মানে না কোন বয়স, কোন নিয়ম। সমাজ যতই বাঁকা চোখে তাকাক, যতই কটু কথা শোনাক না কেন প্রেমের কাছে সকল বাধাই নিষ্ফল। তাইতো প্রেমের টানে ঠাকুরগাঁওয়ে এসেছেন ইতালিয়ান যুবক আলী শান্দ্র । ২৫ জুলাই তিনি বাংলাদেশে আসেন। এরপর পরিবারের সম্মতিতে ঠাকুরগাঁওয়ের মেয়ে রত্না (১৯) এর সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

 

প্রেমের টানে ইতালি থেকে ছুটে আসা যুবক আলী শান্দ্র (৪০) ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের খোকোপাড়া গ্রামের সাকরুস চন্দ্রের কন্যা রত্না ( ১৯) কে বিয়ে করেছেন।

 

গতকাল ২৫ জুলাই রাতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

জানা যায়, রত্না সনাতন ধর্মাবলম্বী হওয়ায় সনাতন ধর্মাবলম্বী অনুসারেই তাদের বিয়ে সম্পন্ন হয়। মোবাইলে প্রেম, ভালোবাসা, দেখাদেখি এরপর আনুষ্ঠানিকভাবে বিয়ে সম্পন্ন।

ইতালিয়ান যুবক বাংলাদেশি মেয়ে কে বিয়ে করতে পেরে সন্তুষ্ট বলে জানান।

 

এদিকে রত্নার কাকা কাকী ইতালিতে থাকায় এবং ইতালিয়ান যুবক কে বিয়ে করতে পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন। বিয়ের পরে রত্না স্বামীর সাথে ইতালিতেই যাওয়ার কথা জানান।

এদিকে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ স্থানীয়ভাবে ছড়িয়ে পড়লে ইতালিয়ান যুবককে দেখতে দিনব্যাপী দূর-দূরান্ত থেকে বহু মানুষ ছুটে আসে।

 

মোঃসোহেল রানা

ঠাকুরগাঁও।

০১৭০১৯৬৭৪১০

২৬.০৭.২২

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: