ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

টাঙ্গাইলের মধুপুরে সার ব্যবসায়িদের ১ লাখ ২৬ হাজার টাকা জরিমানা

বার্তাকক্ষ
আগস্ট ২৮, ২০২২ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের মধুপুরে সার ব্যবসায়িদের ১ লাখ ২৬ হাজার টাকা জরিমানা

 

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

 

অনুমোদনহীন সার ব্যবসায়ি ও অবৈধ মজুদের অপরাধে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ছয়জন সার ব্যবসায়িকে এক লাখ ২৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।শনিবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার জলছত্র ও পচিশমাইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে উল্লেখিত পরিমান জরিমানা করেন।

জানা যায়, লাইসেন্স বিহীন সার ব্যবসা ও অবৈধ মজুদদারির বিরুদ্ধে মধুপুর উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহণ শুরু করেছে। তার অংশ হিসেবে মধুপুরের কৃষিবাজার জলছত্র ও পচিশমাইল এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এ সময় সার ব্যবসায়ি মো. ফজলুল হককে এক লাখ, আলী আকবরকে ১০ হাজার, মিন্টু মিয়াকে ৫ হাজার, জাবেদ আলীকে ৩ হাজার, রায়হানকে ৫ হাজার ও আমিনুল ইসলাম ফকিরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীমা ইয়াসমীন। তাকে সহযোগিতা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন ও উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন রাসেল। এসময় থানা পুলিশ,, স্হানীয় জনপ্রতিনিধি, ও গনমাধ্যম কর্মীগন উপস্হিত ছিলেন।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: