ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

যশোরে বিএনপির শীর্ষ ৪ নেতার বাড়ি ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ 

বার্তাকক্ষ
আগস্ট ২৮, ২০২২ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরে বিএনপির শীর্ষ ৪ নেতার বাড়ি ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

 

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির প্রয়াত সদস্য,সাবেক মন্ত্রী মরহুম জননেতা তরিকুল ইসলাম ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা অনিন্দ্য ইসলাম অমিত, যশোর জেলা বিএনপির সদস্য সচিব এাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকন ও আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খানের বাসভবনে গতকাল গভীর রাতে “জয় বাংলা” শ্লোগান দিয়ে সন্ত্রাসী হামলা ও আজ কচুয়া ইউনিয়ন বিএনপি’র বিক্ষোভ মিছিলে সরকারদলীয় সন্ত্রাসী বাহিনী’র হামলার প্রতিবাদে আজ(২৭ আগস্ট) শনিবার দুপুরে যশোর প্রেসক্লাবে যশোর জেলা বিএনপি সংবাদ সম্মেলনের আয়োজন করে।

 

উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন-বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নন্দিত জননেতা অনিন্দ্য ইসলাম অমিত।যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগমের উপস্থিতিতে এসময় আরও বক্তব্য রাখেন- সদস্য সচিব এ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু ও আহবায়ক কমিটির সদস্য মারুফুল ইসলাম সহ জেলা, নগর ও সদর উপজেলা বিএনপি সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

বিএনপি নেতৃবৃন্দ জানান – রাত দেড়টার দিকে আকস্মিক একদল লোক অনিন্দ্য ইসলাম অমিতের বাসার সামনে জড়ো হয়। এরপর “জয় বাংলা” স্লোগান দিয়ে বাড়ির ভেতরে ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। এতে বাড়ি কাঁচের জানালা গুলো ভেঙে চুরমার হয়ে যায়। এরপর যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকন এবং আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খানের বাসভবনে একইভাবে স্লোগান দিয়ে হামলা চালানো হয়েছে। ৩৫ থেকে ৪০জনের একটি দল একটি মাইক্রোবাস, দুটি প্রাইভেটকার ও মোটরসাইকেল নিয়ে হামলায় অংশ নেয়।

 

বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত আরও জানান- হামলার বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। অতীতেও আন্দোলন সংগ্রামের সময় ছাত্রলীগ, যুবলীগের সন্ত্রাসীরা জয়বাংলা স্লোগান দিয়ে এ ধরনের হামলা চালিয়েছিল। যা যশোরবাসীসহ সারাদেশের মানুষ জানে। তিনি বলেন- আমি স্পষ্টভাবে বলছি যে এ ধরনের হামলা চালিয়ে আমাদেরকে রাজপথের আন্দোলন থেকে বিরত রাখা সম্ভব না।

 

এ বিষয়ে জানতে চাইলে যশোর পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপম কুমার সরকার জানান-হামলার বিষয়ে তিনি কিছুই জানেন না।

 

উল্লেখ্য সংগঠিত হামলা ভাংচুরের প্রতিবাদে দুপুরে বিএনপির পক্ষ থেকে প্রেসক্লাব যশোরে সংবাদ সন্মেলন ও বিকালে যশোর সদর উপজেলা ও নগর বিএনপির বিক্ষোভ সমাবেশ করে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: