ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

সনাতনী বিতর্ক, কুইজ ও বাংলা বানান শুদ্ধিকরণ প্রতিযোগিতা

md shaalam
সেপ্টেম্বর ২০, ২০২২ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সনাতনী বিতর্ক, কুইজ ও বাংলা বানান শুদ্ধিকরণ প্রতিযোগিতা
স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আজ (১৯ সেপ্টেম্বর) সোমবার শিক্ষার্থীদের মেধা,মনন,সৃজনশীলতা ও উপস্থিত জ্ঞানের বিকাশের লক্ষ্যে মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশ, বাংলাদেশ-এর আয়োজনে যশোর কালেক্টরেট স্কুলে অনুষ্ঠিত হয়েছে সনাতনী বিতর্ক, কুইজ ও বাংলা বানান শুদ্ধিকরণ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান – ২০২২।
এমএমডিএফবিডির সভাপতি শ্রাবনী আক্তার বন্যার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক গ্রামের কাগজের প্রকাশক ও সম্পাদক ও এমএমডিএফবিডি এর উপদেষ্টা মবিনুল ইসলাম মবিন মবিনুল ইসলাম মবিন।
প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন যশোরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তমিজুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এস এম তৌহিদুর রহমান,
যশোর কালেক্টরেট স্কুল এর অধ্যক্ষ মোঃ মোদাচ্ছের হোসেন, বিশিষ্ট শিক্ষাবিদ ড. মুস্তাফিজুর রহমান ও মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা মোঃ জহির ইকবাল।

বাংলা বানান শুদ্ধিকরণ, কুইজ প্রতিযোগিতা ও সনাতনী বিতর্ক প্রতিযোগিতায় আটটি বিতার্কিক দলসহ যশোর কালেক্টরেট স্কুলের দুইশত শিক্ষার্থী আজকের প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।

বাংলা বানান শুদ্ধিকরণ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে তাওফিকা আহম্মেদ তোড়া, দ্বিতীয় স্থান মায়িশা ফাহমিদ ও তৃতীয় স্থান তাসনিম। কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে অর্জন দেব শিকদার, দ্বিতীয় স্থান তাসফিয়া জান্নাত মিম ও তৃতীয় স্থান নাহিদ কামাল। সনাতনি বিতর্ক প্রতিযোগিতায় আটটি দলের মধ্যে দুটি দল ফাইনাল পর্বে ওঠে। দুইটি দলের মধ্যে চুড়ান্ত পর্বে বিপক্ষ দল জয় লাভ করে। চ্যাম্পিয়ান দল, রানার্স আপ দলের মাঝে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি। সনাতনি বিতর্কে শ্রেষ্ঠ বক্তা হবার গৌরব অর্জন শেখ নিশাত নাজিয়া।

সভাপতির বক্তব্য শেষে প্রতিযোগিদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আজকের এই প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান শেষ হয়।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: