ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু নিজস্ব প্রতিনিধিঃ আজ (১৯ সেপ্টেম্বর) সোমবার সকাল ১১টায় যশোর জেলার অভয়নগর উপজেলার কোটা গ্রামের শেখপাড়ায় বালতির পানিতে ডুবে লামিয়া নামে দেড় বছর বয়সি এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত লামিয়া শেখপাড়া এলাকার রাজমিস্ত্রি মোস্তাফিজুর রহমানের একমাত্র মেয়ে। স্থানীয় প্রতিবেশীদের সাথে কথা জানা যায়- লামিয়াকে গোসল করানোর জন্য লামিয়ার মা পানিভর্তি একটি বালতি বারান্দায় রেখে ঘরের ভেতরে যান। এসময় লামিয়া হামাগুড়ি দিয়ে বারান্দায় রাখা বালতি ধরে দাঁড়াতে গেলে উপুড় হয়ে বালতির পানিতে পড়ে ডুবে যায়। পরে লামিয়াকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভয়নগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

md shaalam
সেপ্টেম্বর ২০, ২০২২ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু
নিজস্ব প্রতিনিধিঃ
আজ (১৯ সেপ্টেম্বর) সোমবার সকাল ১১টায় যশোর জেলার অভয়নগর উপজেলার কোটা গ্রামের শেখপাড়ায় বালতির পানিতে ডুবে লামিয়া নামে দেড় বছর বয়সি এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত লামিয়া শেখপাড়া এলাকার রাজমিস্ত্রি মোস্তাফিজুর রহমানের একমাত্র মেয়ে।

স্থানীয় প্রতিবেশীদের সাথে কথা জানা যায়- লামিয়াকে গোসল করানোর জন্য লামিয়ার মা পানিভর্তি একটি বালতি বারান্দায় রেখে ঘরের ভেতরে যান। এসময় লামিয়া হামাগুড়ি দিয়ে বারান্দায় রাখা বালতি ধরে দাঁড়াতে গেলে উপুড় হয়ে বালতির পানিতে পড়ে ডুবে যায়। পরে লামিয়াকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় অভয়নগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

শোক সংবাদ সর্বশেষ
x
%d bloggers like this: