ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

যশোর সীমান্ত থেকে ১৫ পিস স্বর্ণেরবারসহ পাচারকারী গ্রেফতার

md shaalam
সেপ্টেম্বর ২১, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

যশোর সীমান্ত থেকে ১৫ পিস স্বর্ণেরবারসহ পাচারকারী গ্রেফতার
স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলার সীমান্তবর্তী থানা গুলি স্বর্ণ চোরাচালানের ট্রানজিট হিসাবে ব্যবহৃত হচ্ছে বিধায় প্রতি নিয়ত পরিচালিত হচ্ছে বিশেষ অভিযান। তারই ধারাবাহিকতায় আজ (২০ সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় যশোর জেলার শার্শা থানার গোগা সীমান্তে বর্ডার গার্ড অফ বাংলাদেশ ( বিজিবি) এর একটি চৌকস টীম অভিযান পরিচালনা করে ১ কেজি ৬৫২ গ্রাম ওজনের ১৫ টি স্বর্ণের বারসহ জালাল উদ্দীন (৩৫) কে গ্রেফতার করেন।
আটককৃত জালাল উদ্দীন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আলী কদমের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তানভীর রহমান পিএসসি জানান- বিএসবির (গোয়েন্দা) তথ্যের ভিত্তিতে খবর পেয়ে বিজিবির হেডকোয়াটারের একটি স্পেশাল দল গোগা বাজারের উত্তর দিকে গোগা-বেনাপোল সড়কের একটি ইট ভাটার কাছ থেকে একটি মোটরসাইকেলসহ জালাল উদ্দিন নামে এক স্বর্ন পাচারকারীকে আটক করে ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।এ সময় পাচারকারীর স্বীকারোক্তিতে মোটরসাইকেলটি তল্লাশি করে কৌশলে লুকানো থাকা ১৫ পিস সোনারবার উদ্ধার করা হয়। যার ওজন এক কেজি ৬৫২ গ্রাম এবং বাজার মূল্য ১ কোটি ২৫ লাখ ২৮ হাজার টাকা।

তিনি আরও জানান- যেহেতু সীমান্তবর্তী যশোর দীর্ঘদিন যাবত স্বর্ণ পাচারের ট্রানজিট হিসেবে ব্যবহৃত হচ্ছে সেহেতু স্বর্ণের পাচার রোধকল্পে সীমান্ত এলাকায় টহল কার্যক্রম জোরদার করা হয়েছে এবং এ ধরনের কার্যক্রম আরও বৃদ্ধি করা হবে। স্বর্ণের চোরাচালান শূন্যের কোঠায় নামিয়ে আনার সর্বাত্মক প্রচেষ্টা সব সময় অব্যাহত থাকবে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: