ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

এ্যাডভোকেট ফারজানা আক্তারের হারানো মোবাইল উদ্ধার করলো ট্রাফিক দক্ষিণ বিভাগের পুলিশ।

md shaalam
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

এ্যাডভোকেট ফারজানা আক্তারের হারানো মোবাইল উদ্ধার করলো ট্রাফিক দক্ষিণ বিভাগের পুলিশ।

নিজস্ব প্রতিবেদক :অদ্য ২৮/০৯/২০২২খ্রিঃ তারিখ সকাল অনুমান ১০:০০ ঘটিকার সময় জিইসি মোড় হতে সিএনজি যোগে চট্টগ্রাম জজ কোর্টে যাওয়ার সময় পথে মধ্যে হারিয়ে যায় জনৈক ফারজানা আক্তারের অ্যান্ড্রয়েড মোবাইল। অনেক জায়গায় খোঁজা খুঁজি করে কোথাও না পেয়ে সিএমপি সার্ভিস সেন্টার, কাজীর দেউরী এসে সহযোগিতা চান। কর্তব্যরত পুলিশ সদস্য শাহীন হোসেন আশ্বস্ত করেন আপনার মোবাইল পাবেন। আপনি হতাশ না হয়ে অপেক্ষা করুন, আমরা চেষ্টা করছি। পরবর্তী পুলিশ সদস্য শাহীন হোসেন টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমা’কে জানালে তিনি আশ পাশ এলাকায় খোঁজ খবর নিয়ে দেখার জন্য বলেন। টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমা এর নির্দেশক্রমে পুলিশ সদস্য শাহীন হোসেন জিইসি হতে চট্টগ্রাম জজ কোর্ট পর্যন্ত মোটরসাইকেল যোগে সকল জায়গায় খোঁজ করে রিক্সা চালক শুভ এর হাত থেকে মোবাইলটি উদ্ধার করেন। রিক্সা চালককে জিজ্ঞাসাবাদে তিনি জানান মোবাইলটি তিনি রাস্তায় পেয়েছেন। পরবর্তীতে প্রকৃত মালিকের হাতে মোবাইলটি হস্তান্তর করা হয়।
এ্যাডভোকেট ফারজানা আক্তার হারানো মোবাইল খুঁজে পেয়ে তিনি বলেন এত দ্রুত মোবাইলটি খুঁজে পেয়ে সত্যি অনেক আনন্দিত, আমি মনে করেছিলাম মোবাইলটি হয়তো আর পাবো না। তিনি সিএমপি ট্রাফিক দক্ষিণ বিভাগের নিকট কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান পুলিশ বাহিনীকে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x