ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

যশোর সীমান্তের হাইওয়ে থেকে সাড়ে ১৬ কেজি ওজনের স্বর্ণের বারসহ গ্রেফতার ২

md shaalam
নভেম্বর ১৭, ২০২২ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 

যশোর সীমান্তের হাইওয়ে থেকে সাড়ে ১৬ কেজি ওজনের স্বর্ণের বারসহ গ্রেফতার ২
স্বীকৃতি বিশ্বাস, স্টাফ রিপোর্টারঃ

যশোর সীমান্তের বেনাপোল হাইওয়ের আমড়াখালী চেকপোস্ট এলাকা থেকে গতকাল(১৬ নভেম্বর) রাত দশটায় ১৬ কেজি ৫শত ৫১ গ্রাম ওজনের ১১২ পিচ স্বর্ণের বারসহ ওমর ফারুক (২৭) ও
ফরহাদ সরকার (৩২)কে গ্রেফতার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
গ্রেফতারকৃত ওমর ফারুক কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মোবারকপুর গ্রামের মনু মিয়ার ছেলে ও ফরহাদ চাঁদপুর জেলার মতলেব উত্তর থানার উত্তর ইসলামপুর গ্রামের বারেক সরকারের ছেলে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সায়েদ মিনহাজ সিদ্দিকী বলেন- গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই বেনাপোল সীমান্ত দিয়ে বিপুল পরিমান স্বর্ণের একটি চালান ভারতে পাচার হবে। উল্লেখিত সংবাদের আলোকে আমড়াখালি চেকপোস্টে কর্মরত নাঃ সুবেঃ আলমগীর হোসেনের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে যশোর হতে বেনাপোলগামী সন্দেহজনক একটি পিকআপ (যার নম্বর-ঢাকা মেট্রো-ন -১৯- ৮৩৯০) তল্লাশীর জন্য থামান। পরবর্তীতে চালক ও ২য় আসনধারীসহ পিকআপটি তল্লাশী করে পিকআপের কেবিনের বক্সের মধ্যে বিশেষ কায়দায় সুকৌশলে লুকানো অবস্থায় ১৬ কেজি ৫শত ৫১ গ্রাম ওজনের ১১২ পিস স্বর্ণের বারসহ আসামীদ্বয়কে আটক করে। আটক স্বর্ণের বাজারমূল্য ১৫ কোটি ৬৪ লাখ ৮ হাজার ৫ শত টাকা।

আটকের বিষয়টি নিশ্চিত করে ৪৯ বিজিবির অধিনায়ক লে কর্নেল সৈয়দ মিনহাজ সিদ্দিকী আরও বলেন- আটককৃত সোনা পাচারকারী আসামিদের বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x