ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

যশোরে বিভাগীয় উলামা সম্মেলন অনুষ্ঠিত

md shaalam
নভেম্বর ২০, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

যশোরে বিভাগীয় উলামা সম্মেলন অনুষ্ঠিত
স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

খুলনা বিভাগীয় কওমি মাদ্রাসা পরিষদের উদ্যোগে যশোরে বিভাগীয় উলামা সম্মেলন অনুষ্ঠিত হয়।
আজ শনিবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় যশোর সদর উপজেলার সতীঘাটা আশরাফুল মাদ্রাসা ময়দানে বিভাগীয় সম্মেলনের আয়োজন করা হয়।

খুলনা বিভাগীয় কওমি মাদ্রাসা পরিষদের সভাপতি মাওলানা মুস্তাক আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি আল্লামা মাহমুদুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারতের শাহী মুরাদাবাদ মাদ্রাসার মুহতামিম আল্লামা সায়্যদি আশহাদ রশিদী, প্রধান আলোচক ছিলেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের মহাসচিব আলামা মাহফুজুল হক। এছাড়া আরও উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কওমি মাদ্রাসা পরিষদের মহাসচিব মাওলানা নাসিরুল্লাহসহ পরিষদের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন- কওমি শিক্ষার মুরব্বিরা ও সরকার যৌথভাবে কওমি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনায় যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন। সেটাকে মূল ভিত্তি হিসাবে বিবেচনা করে শিক্ষার যথাযথ মান রক্ষা করতে এবং শিক্ষার্থীদের বিশ্বমানের হিসাবে গড়ে তুলতে হবে।অভিভাবকরা তাদের সন্তানদের আমাদের উপর ছেড়ে দিয়েছেন। তাদের দ্বীনি শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা, সমাজ ও রাষ্ট্রের মূল স্রোতে থাকার উপযোগী শিক্ষায় শিক্ষিত করতে হবে।

সম্মেলনে ১০ জেলার কওমি মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে ১০টি শ্রেষ্ঠ কওমি মাদ্রাসাকে পুরস্কৃত করা হয়।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x