ঢাকাসোমবার , ২১ নভেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

যশোরের বিশেষ অভিযানে ফেনসিডিল ও ইজিবাইক সহ গ্রেফতার ০২

md shaalam
নভেম্বর ২১, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

  1. যশোরের বিশেষ অভিযানে ফেনসিডিল ও ইজিবাইক সহ গ্রেফতার ০২
    স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোরে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ফেনসিডিল ও ইজিবাইকসহ মাদক ব্যবসায়ী মোঃ কামরুল ইসলাম(৩৪) ও মোঃ রেজাউল আমীন ওরফে মিল্টন(৪০) কে গ্রেফতার করে।
আজ রবিবার (২০ নভেম্বর) সকালে কোতোয়ালি মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ আসামিদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামি কামরুল গোপালগঞ্জ জেলার মকসেদ পুর থানার লাখেরচর গ্রামের ইউনুস মুন্সির ছেলে ও রেজাউল যশোর সদর থানার উপশহর এলাকার মৃত রুহুল আমিনের ছেলে।
এ সংক্রান্ত বিষয়ে ডিবি যশোরের এসআই মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন- গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি চৌকস টীম আজ সকালে কোতোয়ালি মডেল থানাধীন ঢাকা রোড টু মোল্লাপাড়া বাঁশতলা রোড সংলগ্ন লিলি নীড় নামক বসত বিল্ডিং-এর সামনের পাকা রাস্তার উপর এবং আসামী রেজাউল ইসলামের বসতবাড়ির দক্ষিণ পাশের কক্ষের টেলিফোন টেবিলের মধ্যে বিশেষ কায়দায় রাখা ৪৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত আলামতের মূল্য ২ লক্ষ ৫৮ হাজার টাকা।
তিনি আরও বলেন -এ সংক্রান্ত বিষয়ে মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x