ঢাকাসোমবার , ২১ নভেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

প্রধানমন্ত্রীর যশোরে আগমন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা

md shaalam
নভেম্বর ২১, ২০২২ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রীর যশোরে আগমন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা
স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আগামী ২৪ নভেম্বর যশোর জেলা স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে আজ সোমবার (২১ নভেম্বর) যশোর জেলা পরিষদ মিলনায়তনে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক শেখ ফজলে শামস পরশ চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বি.এম মোজাম্মেল হক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।এছাড়া আরও উপস্থিত ছিলেন যশোর, ঝিনাইদাহ, নড়াইল, মাগুরা, সাতক্ষীরা ও খুলনা জেলার যুবলীগের নেতাকর্মীরা।

যুবলীগের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে যুবলীগের চেয়াম্যান শেখ ফজলে শামস পরশ বলেন-বিএনপি ষড়যন্ত্র, হত্যা, ও নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়। এটাই তাদের ঐতিহাসিক চরিত্র। তাছাড়া বিএনপি এ দেশের মানুষকে উন্নয়ন দিতে পারবে না। সে যোগ্যতা তাদের নেই। তাদের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মানদন্ডও রক্ষা করাও সম্ভব না।

সভায় তিনি আরও বলেন- তারেক রহমান আন্দোলনের নামে কর্মীদের বিভ্রান্ত করছে। তিনি নিরাপদে বসে থেকে কর্মীদের বিপদগ্রস্ত করছে। প্রকৃত নেতা হলে তার আন্দোলনের সম্মুখ যোদ্ধা হিসেবে থাকা উচিত।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন- ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগকে মাঠে ময়দানে গিয়ে মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। মানুষের সাথে সুসম্পর্ক গড়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যাতে ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে উচ্ছেদ করা যায়।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x