ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. অগ্নিকাণ্ড
  2. অপরাধী
  3. আইন-আদালত সাজা
  4. আত্মহত্যা
  5. আন্তর্জাতিক ডেস্ক
  6. আবহাওয়া
  7. ইতিহাসের এই দিনে
  8. ইসলাম
  9. কলামিস্ট
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. গণমাধ্যম
  15. জাতীয় সংবাদ
আজকের সর্বশেষ সব খবর

রামগঞ্জ পানিওয়ালা বাজারে ওয়ান ব্যাংকের ৩৭তম উপ-শাখার উদ্বোধন।

md shaalam
নভেম্বর ২৪, ২০২২ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রামগঞ্জ পানিওয়ালা বাজারে ওয়ান ব্যাংকের ৩৭তম উপ-শাখার উদ্বোধন।
শাহআলম,রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগঞ্জে পানিওয়ালা বাজার পাটোয়ারী ভবনে বৃহস্পতিবার (২৪নভেম্বর) সকাল ১১টায় ওয়ান ব্যাংকের ৩৭ তম উপশাখার উদ্বোধন করা হয়।অনুষ্ঠানে পানিওয়ালা উপশাখার ইনচার্জ মোঃতাফসীর আহম্মেদের তত্ত্বাবধানে ফিতা কেটে উদ্বোধন করেন,ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু জাফর সালেহ,
উপস্থিত ছিলেন রিটেল ব্যাংককিং বিভাগীয় প্রধান মোঃ
কামরুজ্জামান (এএস বিপি)কাজী নিজামুল হক (এফএবিপি)আদনান আরেফিন সিনিয়র পিন্সিপাল অফিসার,ওয়ান ব্যাংক রামগঞ্জ শাখার ম্যানেজার মোঃ ইকবাল হোসাইন,ব্যাংক কর্মকর্তা মাঈনউদ্দিন।
এছাড়া আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড মেম্বার আবুল কালাম মিরন,পানিওয়ালা বাজার কমিটির সিনিয়র সহসভাপতি -মিজানুর রহমান,বাজার কমিটির মেম্বার শাহআলম, জুয়েল পাটোয়ারী,ব্যবসায়ী জাহাঙ্গীর আলম সহ অত্র বাজার ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। আবু জাফর সালেহ বলেন এই উপশাখা উদ্বোধনের মাধ্যমে গ্রাহকগন সকল প্রকার ব্যাংককিং সুবিধা পাবে বলে আমরা আশা বাদী।তাই তিনি সকল ব্যবসায়ীর সহযোগিতার কামনা করেন।

প্রিয় পাঠক, ডেইলি খবরের ডটকমে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন khoborernews@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x